fbpx

চট্টগ্রামে নির্বাচনী সহিংসতায় আরও এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের সহিংসতায় আশিকুর রহমান রোহিত নামের আওয়ামী লীগের আরো এক কর্মীর মৃত্যু হয়েছে।

১৫ জানুয়ারি শুক্রবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ২২ বছর বয়সী এই যুবক। নিহত আশিক ওমরগণি এমইএস কলেজের ছাত্রলীগ কর্মী। চট্টগ্রাম মহানগর বাকলিয়া থানার ডিসি রোড এলাকার বাসিন্দা ছিলেন তিনি ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম ভূঁইয়া গণমাধ্যমকে জানান, ৮ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণা শুরুর দিন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় অংশ নেন আশিক। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হন তিনি। চমেক হাসপাতালের এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর মারা যান আশিক।

সংঘর্ষের পরদিন ৯ জানুয়ারি আশিকুর রহমানের ভাই জাহিদুর রহমান বাদী হয়ে বাকলিয়া থানায় মহিউদ্দিন, বাবু এবং সাবু তিনজনকে আসামি করে একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে  জানান, বাকলিয়া থানার এসআই ও তদন্ত কর্মকর্তা ইয়াসির আরাফাত।

এর আগে ১২ জানুয়ারি মঙ্গলবার ২৮নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে আজগর আলী বাবুল নামে একজন আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়।

Advertisement
Share.

Leave A Reply