fbpx

চীন দক্ষিণ-পূর্ব এশিয়া আন্তর্জাতিক বাণিজ্য ডিজিটাল এক্সপো

Pinterest LinkedIn Tumblr +

চীনে ১০ দিন ব্যাপী চীন দক্ষিণ-পূর্ব এশিয়া (মিয়ানমার) আন্তর্জাতিক বাণিজ্য ডিজিটাল এক্সপো অনুষ্ঠিত হয়েছে। বিশ্বব্যাপী করোনাভাইরাসের মহামারীর কারণে এক্সপোটি অনলাইনে প্রদর্শীত হয়। ২ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর এক্সপোটি চীন কাউন্সিল ফর প্রোমোশন অব ইন্টারন্যাশনাল ট্রেড এবং চীন-আসিয়ান কেন্দ্র এর যৌথ উদ্যোগে চায়না চেম্বার অব ইন্টারন্যাশনাল কমার্স সংগঠিত করে। এক্সপোতে বিদেশী ক্রেতা আয়োজনে সহয়তা করে ইউ বয়ু এক্সিবিশন সার্ভিস কোম্পানী লিমিটেড (এমি ফেয়ার)।

এক্সপোতে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলো থেকে দশ হাজারের বেশি ব্যবসায়ী অনলাইনে অংশগ্রহণ করে। এক হাজারের বেশি চীনা উৎপাদনকারী প্রতিষ্ঠা তাদের পণ্য প্রদর্শন করে। কনজিউমার ইলেক্ট্রনিক্স, অটোমোবাইল এবং খুচরা যন্ত্রাংশ, বিল্ডিং উপকরণ এবং বাড়ির সজ্জা পণ্য, যন্ত্রপাতি ও সরঞ্জাম, গ্রাহক পণ্য, চিকিৎসা এবং এন্টি-মহামারী, এবং খাদ্য ও কৃষি পণ্য অনলাইন এক্সপোতে প্রদর্শীত হয়। অনলাইন প্রদর্শনীতে ভিয়েতনাম, থাইল্যান্ড, লাওস, মায়ানমার, ফিলিপাইন, কম্বোডিয়া, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, ব্রুনাই, এবং পূর্ব তিমুর থেকে ব্যবসায়ীরা অংশগ্রহণ করে।

Share.

Leave A Reply