fbpx
BBS_AD_BBSBAN
৮ই ডিসেম্বর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

চ্যানেল আইতে ‘হায়াত মুরাত’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মিষ্টি মেয়ে হায়াত, ২ বান্ধবীর সঙ্গে ইস্তানবুলে থাকে আর চাকরি খুঁজে বেড়ায়। তার বাবার কঠিন শর্ত যে, হয় সে চাকরি করুক নয়তো গ্রামে ফিরে বিয়ে করে সংসার করুক। অনেক চেষ্টার পর মিথ্যা পরিচয়ে হায়াতের চাকরি হয় নামকরা একটি টেক্সটাইল কোম্পানিতে। কিন্তু ইন্টারভিউতে যাবার সময় সেই কোম্পানির এমডি মুরাতের সঙ্গে ঝগড়া হয় হায়াতের।

অন্যদিকে অসম্ভব বিত্তভৈববের মধ্যে থেকেও মা মরা মুরাতের জীবনে বিষের মতো কারণ তার সৎ মা, যে কিনা সারাদিন মুরাতকে সরিয়ে কীভাবে নিজের ছেলেকে সব কোম্পানি লিখিয়ে দেয়া যায়, তাই নিয়েই চিন্তিত! সুযোগ পেলেই নানাভাবে খারাপ ব্যবহার করেন মুরাতের সঙ্গে, যা নিয়ে কষ্ট পেলেও মুরাত কাউকে কিচ্ছু বলে না কিন্তু তার দাদি সব বুঝতে পারেন আর দোয়া করেন যেন তার বড় নাতির জন্যে একটা ভালো বউ আসে, যে কিনা আগলে রাখবে মা হারা ছেলেটিকে।

মজার মজার নানান ভুল বোঝাবুঝির পর এক পর্যায়ে প্রেম হয় হায়াত মুরাতের কিন্তু তাদের জীবনে ঘটনা যেন শেষই হতে চায় না! তাদের সঙ্গে আরো যোগ দেয় মুরাতের প্রাক্তন প্রেমিকা দিদাম, সৎ ভাই দুরুক, ড্রাইভার কারিম, হায়াতের সুন্দরী বান্ধবী আসলি ও আইপ্যাক!

এই উপমহাদেশের দর্শকদের সবচেয়ে প্রিয় টার্কিশ সিরিয়াল হায়াত মুরাত। এই প্রথমবারের মতো বাংলায়, শুধুমাত্র চ্যানেল আইতে। ১২ সেপ্টেম্বর রবিবার থেকে শুরু হয়ে সপ্তাহের শুক্র থেকে বুধবার প্রতিদিন রাত ৮টা ‘হায়াত মুরাত’ চ্যানেল আইতে প্রচার হবে।

Advertisement
Share.

Leave A Reply