fbpx

ছেলের বউকে জড়িয়ে ধরলেন করোনা আক্রান্ত শাশুড়ি ‘তোমারও করোনা হোক’

Pinterest LinkedIn Tumblr +

বউ শাশুড়ির সম্পর্কটা সবার চোখেই একটু ভিন্ন এ কারণেই বউ শাশুড়িকে নিয়ে তৈরি হয়েছে অনেক সিনেমা গল্প কাহিনী। তাদের মধ্যে সম্পর্কের টানাপড়েন প্রায় সময়ই ব্যক্তিগত বিরোধ আর সহিংসতা পর্যন্ত গড়ায়।

সম্প্রতি ভারতের তেলঙ্গানার রাজ্যে এমনি এক ঘটনা ঘটেছে। করোনা আক্রান্ত এক বয়োজ্যেষ্ঠ শাশুড়ি বেশ কয়েকদিন কোয়ারেন্টিনে থাকার পর নিজেকে অসহায় ভাবতে শুরু করলেন। স্বাভাবিকভাবেই তাঁর কাছে বাড়ির অন্য সদস্যরা যান না।তার আরও খারাপ লাগতে লাগলো, তিনি বিছানা ছেড়ে উঠেই চলে গেলেন বউমার কাছে। আমি মরে গেলে তোমরা ভালো থাকতে চাও? বলেই জাপটে ধরলেন পুত্রবধূকে।

ভারত্যের তেলেঙ্গানা রাজ্যের রজান্যা জেলার থিমাপুর গ্রামের এই ঘটনা ব্যাপক সাড়া ফেলেছে। ​করোনা আক্রান্ত হওয়ায় শাশুড়ির সঙ্গে পরিবারের সবার নিরাপদ দূরত্ব রেখে চলার করণেই তিনি এমনটা করেছেন। তিনি ছেলের বউকে ঝড়িয়ে ধরে বলেছেন ‘তোমারও করোনা হোক।

২০ বছর বয়সী পুত্রবধূ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কয়েক দিন আগে শাশুড়ি করোনা আক্রান্ত হলে তাকে কোয়ারেন্টিনে রাখা হয়। একা থাকার কারণে বিষয়টা শাশুড়ির মোটেও পছন্দ হয়নি। তাই তাকে জড়িয়ে ধরে শাশুড়ি বলেছেন, তোমারও করোনা হোক।’

ওই ঘটনার পর ছেলে-পুত্রবধূ মিলে বাড়ি থেকে বের করে অন্যত্র পাঠিয়ে দেয় শাশুড়িকে। কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গেছে। কয়েক দিন পরই পরীক্ষা করে দেখা যায়, ওই নারীর পুত্রবধূও করোনা পজিটিভ। সূত্র: আনন্দবাজার।

 

 

Share.

Leave A Reply