fbpx

জাতীয় দলে ফিরছেন তামিম

Pinterest LinkedIn Tumblr +

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান দেশসেরা ওপেনার তামিম ইকবাল। টেস্ট চ্যাম্পিয়নশীপের ম্যাচগুলোতে ভালো পারফর্ম করতে নিজেকে প্রস্তুত করতে চান চলমান জাতীয় লিগে অংশগ্রহণ করে।

ক্রিকবাজকে তামিম বলেন, ‘আমি ডাক্তারের শরণাপন্ন হয়েছিলাম এবং তারা আমায় বলেছে আমি ৭ নভেম্বর থেকে স্পিনারদের বিপক্ষে ব্যাটিং করতে পারবো। এই মুহুর্তে জাতীয় লিগের পঞ্চম রাউন্ডে খেলতে আমি মুখিয়ে আছি’।

ইনজুরির কারণে এবং তরুণদের সুযোগ করে দিতে নিজেকে সরিয়ে রেখেছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর থেকে। নেপালে অনুষ্ঠিত এভারেস্ট প্রিমিয়ার লিগে খেললেও ইনজুরিটা ভুগিয়েছে বেশ। সেই ইনজুরি নিয়ে বলতে গিয়ে তামিম জানান, ‘এখনো পুরোপুরিভাবে সেড়ে উঠিনি। সেড়ে উঠতে তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হতো আমাকে, এখনো এক সপ্তাহ বাকি। আশা করি, আগামী সপ্তাহেই ব্যাটিং শুরু করতে পারবো’।

ব্যাট হাতে প্র্যাকটিসে ফিরবেন ৭ নভেম্বর।

১৯ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। জাতীয় লিগে খেলার কারণে তামিম খেলবেন না টি-টোয়েন্টিতে। তবে, দুই ম্যাচের টেস্টে সাদা পোশাকে মাঠে ফিরবেন দেশসেরা ওপেনার। ঘরের মাঠ চট্টগ্রামে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২৬ নভেম্বর। ঢাকায় দ্বিতীয় এবং শেষ টেস্ট ৪ ডিসেম্বরে।

Share.

Leave A Reply