fbpx

জামার অভাবে জিমে যান না অনন্যা পান্ডে

Pinterest LinkedIn Tumblr +

অনন্যা পান্ডে যা করছেন, যা পরছেন, তাই নিয়েই ট্রল করছেন লোকেরা। বিরক্ত অনন্যা সম্প্রতি এক অনুষ্ঠানে জানিয়েছেন, জায়গা বুঝে পোশাক পরা তাঁর পক্ষে সম্ভব নয়। তাঁর এয়ারপোর্ট লুক নিয়ে কে কী বলল, তা নিয়ে মাথা ঘামান না তিনি। তাঁর ভাষায়, ‘আমি যা পরি, যা করি, যা বলি সবকিছু নিয়ে ট্রল হয়। লোকে কী বলল, সেসব শোনা, দেখা, পড়া বাদ দিয়েছি। এখন আমি কেবল মনের কথা শুনি।’

৩ ডিসেম্বর কারিনা কাপুর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শোয়ে ভিডিও কলে অংশ নিয়েছেন অনন্যা। কথা বলেছেন নিজের ফ্যাশন নিয়ে।

জামার অভাবে জিমে যান না অনন্যা পান্ডে

অনন্যা পান্ডে। ছবি: ইনস্টাগ্রাম

অনন্যার কাছে কারিনা প্রথমেই জানতে চান তাঁর প্রিয় পোশাক কী? ২২ বছরের এই বলিউড তারকা বলেন, ‘আরামদায়ক যেকোনো কিছু। পরতে ভালো লাগলেই সেটা আমার প্রিয়। সেটা হতে পারে ছেঁড়া জিন্সের সঙ্গে ঢিলেঢালা শার্ট বা ঝকমকে ভারী গাউন।’ দীপাবলির কথা স্মরণ করে তিনি বলেন, ‘এর মধ্যে একবার ডিজাইনার মনীষ মালহোত্রা দীপাবলির পার্টির জন্য লাল ঝালরের একটা গাউন বানিয়ে দিয়েছিলেন। সেটা পরে এত ভালো লাগছিল যে পার্টিতে গিয়ে একটুও নড়াচড়া করিনি। যদি সাজসজ্জা এদিক–সেদিক হয়ে যায়!’

জামার অভাবে জিমে যান না অনন্যা পান্ডে

অনন্যা পান্ডে। ছবি: ইনস্টাগ্রাম

‘জিম লুক’, ‘এয়ারপোর্ট লুক’ ও ‘লকডাউন লুক’ নিয়েও কথা বলেছেন অনন্যা। জানিয়েছেন, প্রতিদিন জিমে পরে যাওয়ার মতো নতুন নতুন জামা নেই তাঁর। তাই জিমে যাওয়া বন্ধ করে দিয়েছেন তিনি। তবে বাড়িতেই চলছে ব্যায়াম।

কারিনার অনুষ্ঠানে অনন্যা জানালেন, তাঁর স্টাইল আইকন দুজন। এক, কারিনা কাপুর আর দু্‌  রণবীর সিং। এ দুজন পোশাক আর স্টাইল দিয়ে সবার নজর কেড়ে নিতে পারেন।

Share.

Leave A Reply