fbpx

টিকাদান কেন্দ্রে নিবন্ধন স্থগিত : স্বাস্থ্যমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনলাইন নিবন্ধনের পাশাপাশি টিকাদান কেন্দ্রে গিয়ে নিবন্ধনের সুযোগ আপাতত বন্ধ থাকছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার এক অনুষ্ঠানে একথা জানান তিনি। স্বাস্থ্য অধিদপ্তর জানায়, প্রত্যন্ত এলাকার মানুষ, যাদের স্মার্টফোন নেই,  তাদের জন্যই কেন্দ্রে এসে নিবন্ধের সুযোগ করা হয়েছিল।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘এ পর্যন্ত ১০ লাখের বেশি মানুষ টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। তিন লাখের বেশি মানুষ এরইমধ্যে টিকা নিয়েছেন। টিকাদান কার্যক্রম ঠিকভাবে পরিচালনা করতে আপাতত এই সুবিধা বন্ধ রাখা হচ্ছে। তাছাড়া নিবন্ধন না করে টিকা নিতে আসার ফলে কেন্দ্রে অতিরিক্ত ভিড় সৃষ্টি হচ্ছে।’

মন্ত্রী আরো বলেন, ‘কেন্দ্রে এসে নিবন্ধনের সুবিধা রাখার ফলে নিবন্ধনের সংখ্যা কমে গেছে। আর যারা রেজিস্ট্রেশন করছেন, তারাই ঢুকতে পারছেন। এতে করে আগে থেকে নিবন্ধন করে আসা বয়স্ক লোকেদের অসুবিধা হচ্ছে, ডাক্তার, নার্সদেরও অসুবিধা হচ্ছে। এখন থেকে যারা নিবন্ধন করে কেন্দ্রে যাবেন, শুধু তাদেরকেই টিকা দেওয়া হবে।’

ভবিষ্যতে টিকাদান কেন্দ্রে নিবন্ধনের প্রয়োজন হলে, তখন আবারো সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

Advertisement
Share.

Leave A Reply