fbpx

 টিকিট না পেয়ে সৌদিয়া এয়ারলাইনসের সামনে বিশৃঙ্খলা

Pinterest LinkedIn Tumblr +

টিকিট না পেয়ে সৌদিয়া অ্যারাবিয়ান এয়ারলাইনসের অফিসের সামনে বিশৃঙ্খলা করেছেন সৌদিগামী  টিকিট প্রত্যাশীরা। সৌদিপ্রবাসীদের বাতিল হওয়া ফ্লাইটের টিকিট পেতেই রবিবার (১৮ এপ্রিল) সকালে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের সামনে ভিড় জমান তাঁরা এবং এখানেই এই বিশৃঙ্খলার ঘটনা ঘটে।

করোনার কারণে দেশে সর্বাত্মক লকডাউনের ঘোষণায় চার দিনের সৌদিগামী ফ্লাইট বাতিল করা হয়। শনিবার থেকে এসব ফ্লাইট চালু হওয়ার কথা থাকলেও গতকাল কোনো ফ্লাইট পরিচালনা করেনি সৌদিয়া। ফলে সৌদিপ্রবাসীরা শনিবার বিক্ষোভ করেন এবং কাওরান বাজার সড়ক অবরোধ করে রাখেন। তাদের এই দাবির মুখে রবিবার থেকে ফ্লাইট চালুর কথা জানায় সৌদিয়া।

এরই প্রেক্ষিতে রবিবার সকাল থেকেই সৌদিয়ার অফিসের সামনে টিকিট প্রত্যাশীরা ভিড় জমাতে শুরু করেন।

সৌদিয়া জানায়, বাতিল হওয়া ১৪ থেকে ১৭ এপ্রিল পর্যন্ত ফ্লাইটের টিকিট আজই দেওয়া হবে। প্রথমে ১৪ তারিখের টিকিট দেওয়া শুরু হয়। কিন্তু টিকিট বিতরণের পাঁচ মিনিট পরেই প্রবাসীদের মধ্যে হইচই শুরু হয়।

অনেকের সাথে কথা বলে যায়, টিকিট নিতে এসে অনেকেই সিরিয়াল মানছেন না। সবাই নিয়ম না মেনেই আগে যেতে চাইছেন। তবে টোকেন সিস্টেম না থাকার জন্য এই বিশৃঙ্খলা হচ্ছে অভিযোগ করেন সৌদিপ্রবাসীরা।

গেল বছরও সৌদিয়ার সামনে টিকিট নিয়ে বিক্ষোভ করা হয়। তখন টোকেনের মাধ্যমে টিকিট দেওয়া হয়েছিল। সৌদিয়া বিকেল পাঁচটা পর্যন্ত টিকিট বিতরণ করবে বলে জানা গেছে।

Share.

Leave A Reply