fbpx

টেলিভিশনে ঈদের ২য় দিনের জমজমাট আয়োজন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ মানেই ভিন্ন ভিন্ন আয়োজন, ভিন্ন ভিন্ন পরিকল্পনা। টেলিভিশন চ্যানেলগুলোও এর ব্যতিক্রম নয়। ঈদ উপলক্ষে চ্যানেলগুলোতে ৭-১০ দিন ধরে প্রচারিত হবে নাটক, টেলিছবি এবং স্বল্পদৈর্ঘ্য। ঈদের ২য় দিন থাকবে যেসব আয়োজন-

বিটিভি  

রাত ১০টা ২০ মিনিটে প্রচারিত হবে ‘বিবাহ বিভ্রাট’। রচনা রেজাউর রহমান ইজাজ।  অভিনয় করেছেন নাদিয়া খানম, ইমতু রাতিশ, মুনিরা মিঠু প্রমুখ।

আরটিভি

সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচারিত হবে নাটক ‘রাত গভীর হয়’। রচনা করেছেন সাজিন আহমেদ বাবু এবং  পরিচালনা করেছেন সকাল আহমেদ। অভিনয়ে রয়েছেন মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা।

নাটক ‘ফিজিক্স কেমিস্ট্রি ম্যাথ’ প্রচারিত হবে রাত ৮টা ৩০ মিনিটে। রচনা আফরিন জামান লিনা, পরিচালনা রাকেশ বসু। অভিনয়ে অপূর্ব, সাবিলা নূর, ঋষি কৌশিক প্রমুখ।

নাটক ‘তেরেকেটে সারেগামা’ প্রচারিত হবে রাত ১০টায়। পরিচালনা করেছেন রতন হাসান এবং অভিনয়ে তৌসিফ ও  সাফা।

‘অ্যান্টি হিরো’ নাটকটি প্রচারিত হবে রাত ১১টা ৫ মিনিটে। রচনা নাজিম উদ দৌলা এবং পরিচালনা সঞ্জয় সমদ্দার। অভিনয়ে তাহসান খান ও তানজিন তিশা।

বাংলাভিশন

নাটক ‘প্রেমিকা’ প্রচারিত হবে বিকাল ৫টা ৫ মিনিটে। পরিচালনা মাইদুল রাকিব। অভিনয়ে মোশাররফ করিম ও পিয়া বিপাশা।

সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচারিত হবে নাটক ‘মেরুন’। আফরান নিশোর গল্প অবলম্বনে নাটকটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। অভিনয়ে আফরান নিশো ও মেহজাবীন।

নাটক ‘শেষের খুব কাছে’ প্রচরিতর হবে রাত ৯টা ৫ মিনিটে। পরিচালনা সাগর জাহান। অভিনয়ে তাহসান খান ও তানজিন তিশা।

নাটক ‘টু ইন ওয়ান’।প্রচারিত হবে রাত ১১টা ৩৫ মিনিটে। রচনা ও পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে তৌসিফ ও শামীম হাসান।

মাছরাঙা

নাটক ‘ঠগ’ প্রচারিত হবে সন্ধ্যা ৬টায়। রচনা লিটু সাখাওয়াত, পরিচালনা সকাল আহমেদ। অভিনয়ে আ খ ম হাসান ও নাদিয়া আহমেদ।

টেলিছবি ‘কাঁটা’ প্রচারিত হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। রচনা ও পরিচালনা আবু হায়াত মাহমুদ। অভিনয়ে ইরফান সাজ্জাদ ও মিথিলা।

নাটক ‘কাল্লু সুইপার’ প্রচারিত হবে রাত ৯টায়। রচনা জুয়েল এলিন, পরিচালনা জাহিদুর রহমান। অভিনয়ে মোশাররফ করিম ও তানিয়া বৃষ্টি।

দেশ টিভি

নাটক ‘টোনাটুনির গল্প’ প্রচারিত হবে সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে। রচনা ও পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে শাওন ও পারসা।

চ্যানেল নাইন

নাটক ‘ফুচকা প্রেম’ প্রচারিত হবে সন্ধ্যা ৭টায়। পরিচালনা কাজী সাইফ আহমেদ। অভিনয়ে সোহান খান ও মৌমিতা।

নাটক ‘গোড়ায় গণ্ডগোল’ প্রচারি হবে রাত ৮টা ৩০ মিনিটে। রচনা ও পরিচালনা মানসুর আলম নির্ঝর। অভিনয়ে জোভান ও তাসনিয়া ফারিন।

নাটক ‘লাভ ইজ গেইম’ প্রচারি হবে রাত ৯টা ৩০ মিনিটে। অভিনয়ে মিশু সাব্বির ও নাদিয়া নদী।

দীপ্ত টিভি

নাটক ‘কুসুম বিউটি পার্লার’ প্রচারিত হবে সন্ধ্যা ৭টায়। রচনা খাইরুল বাবুই, পরিচালনা মেহেদী বিন আশরাফ। অভিনয়ে সালাহউদ্দিন লাভলু ও মৌসুমী মৌ।

নাটক ‘আমি মিথিলা না’ প্রচঋত হবে রাত ৮টায়। পরিচালনা গৌতম কৈরী। অভিনয়ে রাফিয়াত রশিদ মিথিলা ও ইমতু রাতিশ।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লাশে গেলাম ফেঁসে’ প্রচারিত হবে রাত ১০টায়। পরিচালনায় তানিম রহমান অংশু। অভিনয়ে লুত্ফর রহমান জর্জ ও চমক।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চা খাবেন’ প্রচারিত হবে রাত ১০টা ২০ মিনিটে। পরিচালনায় শাফায়েত মানসুর রানা। অভিনয়ে অপর্ণা ঘোষ।

নাটক ‘পাঁচ ভাই চম্পা’ প্রচারিত হবে রাত ১১টা ১০ মিনিটে। পরিচালনায় মিফতা। অভিনয়ে তৌসিফ ও কেয়া পায়েল।

নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ প্রচারিত হবে রাত ১২টা ১০ মিনিটে। পরিচালনা রুবেল হাসান। অভিনয়ে অপূর্ব ও মেহজাবীন।

এটিএন বাংলা

নাটক ‘কম খরচে ভালোবাসা’ প্রচারিত হবে রাত ৮টা ২০ মিনিটে। রচনা ও পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয়ে তাহসান রহমান খান, সারিকা প্রমুখ।

টেলিছবি ‘পাসওয়ার্ড ফেরত চাই’ প্রচারিত হবে রাত ১১টা ৩০ মিনিটে। রচনা সাইফুর রহমান কাজল, পরিচালনা বি ইউ শুভ।

চ্যানেল আই

টেলিছবি ‘অপহরণ’ প্রচরিত হবে দুপুর ২টা ৩০ মিনিটে। রচনা ও পরিচালনা সঞ্জয় সমদ্দার। অভিনয়ে তৌকীর আহমেদ, তাহসান খান, তাসনিয়া ফারিন প্রমুখ।

নাটক ‘বায়ুচড়া’ প্রচারিত হবে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। রচনা বৃন্দাবন দাস, পরিচালনা সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশি, প্রাণ রায় প্রমুখ।

নাটক ‘রক্তের ঋণ’ প্রচারিত হবে রাত ৯টা ৩৫ মিনিটে। রচনা প্রত্যয় হাসান, পরিচালনা মাহমুদুর রহমান হিমি। অভিনয়ে অপূর্ব ও মেহজাবীন চৌধুরী।

একুশে টেলিভিশন

নাটক ‘অসমাপ্ত’ প্রচারিত হবে রাত ৮টায়। রচনা শফিকুর রহমান শান্তনু, পরিচালনা প্রতিক হাসান। অভিনয়ে আফরান নিশো ও নাজিয়া হক অর্ষা।

টেলিছবি ‘আলীবাবা ও চল্লিশ চোর প্রচারিত হবে রাত ৯টা ২০ মিনিটে। রচনা শিবব্রত বর্মণ, পরিচালনা অনিমেষ আইচ। অভিনয়ে নূর ইমরান মিঠু ও ভাবনা।

নাটক ‘লাড্ডু সোনা’ প্রচারিত হবে রাত ১১টা ২০ মিনিটে। রচনা মেজবাহ উদ্দিন সুমন, পরিচালনা রুবেল হাসান। অভিনয়ে জোভান ও তাসনিয়া ফারিন।

এনটিভি

নাটক ‘গরম ভাতের গন্ধ’ প্রচারিত হবে রাত ৮টায়। রচনা ইসরাত আহমেদ, পরিচালনা সকাল আহমেদ। অভিনয়ে মোশাররফ করিম ও জাকিয়া বারী মম।

নাটক ‘বিদ্রোহী প্রেমিক’ প্রচারিত হবে রাত ৯টা ৩০ মিনিটে। রচনা মতিন সাগর, পরিচালনা নাজমুল হাসান। অভিনয়ে কেয়া পয়েল ও মুশফিক ফারহান।

নাটক ‘৩০০ টাকার প্রেম ১০০ টাকা’ প্রচারিত হবে রাত ১১টা ৫ মিনিটে। পরিচালনা আলমগীর রুমান। অভিনয়ে তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিন।

নাগরিক

নাটক ‘যে ছিল আমার’ প্রচারিত হবে রাত ৯টায়। রচনা ও পরিচালনা সোহেল আরমান। অভিনয়ে তৌসিফ ও সাফা।

Advertisement
Share.

Leave A Reply