fbpx

টেস্টে পাকিস্তানের নতুন অধিনায়ক!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হঠাৎ পাকিস্তান ক্রিকেট দলের উপর বড় ধাক্কা! ইতিমধ্যে টি-টোয়েন্টি সিরিজ হেরেছে নিউজিল্যান্ডের বিপক্ষে। সামনেই টেস্ট সিরিজ। প্রস্তুত হচ্ছিলেন টেস্ট স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। অনুশীলন মাঠ থেকেই দু:সংবাদ। প্রথম টেস্টে খেলতে পারবেন না বাবর আজম এবং ইমাম-উল-হক। দু’জনই অনুশীলনের সময় আঙ্গুলে ব্যথা পেয়েছিলেন কয়েকদিন আগে। পুরোপুরি সুস্থ হননি এখনো। তাই নেটে ব্যাটিং অনুশীলনও করতে পারছেন না। এমন পরিস্থিতিতে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট প্রথম টেস্টে দু’জনকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে।

বাবর আজমের অনুপস্থিতিতে প্রথম টেস্টে পাকিস্তানকে নেতৃত্ব দিবেন মোহাম্মদ রিজওয়ান। তিনি হয়ে যাবেন পাকিস্তান টেস্ট দলের ৩৩তম অধিনায়ক। পাকিস্তান টেস্ট দল কুইন্সটাউনে অনুশীলন করছে। গেল সপ্তাহে অনুশীলনের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে ব্যথা পান বাবর আজম। তার একদিন পরেই ইনজুরিতে পড়েন ইমাম-উল-হক। তিনি ব্যথা পান বাম হাতের বৃদ্ধাঙ্গুলে। আশা করা যাচ্ছে, দ্বিতীয় টেস্টে ফিরবেন এ দু’জন।

পাকিস্তান টেস্ট দলে ডাকা হয়েছে অভিষেকের অপেক্ষায় থাকা ইমরান বাটকে। সম্প্রতি, ঘরোয়া টুর্নামেন্টে ৯৩৪ রান করে পাকিস্তান টিম ম্যানেজমেন্টের নজর কেড়েছেন তিনি।

২৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে নিউজিল্যান্ড-পাকিস্তানের প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট শুরু হবে ৩ জানুয়ারি।

Advertisement
Share.

Leave A Reply