fbpx

ডিএনসিসির সভায় ২০২১-২০২২ অর্থবছরের বাজেট পাশ  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ডিএনসিসির করপোরেশন সভায় সর্বসম্মতিক্রমে ২০২১-২০২২ অর্থবছরের ৪ হাজার ৮০৬ কোটি ৪৫ লক্ষ টাকার প্রস্তাবিত বাজেট পাশ করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

সোমবার (১২ জুলাই) সকালে জুম প্ল্যাটফর্মে অনুষ্ঠিত ডিএনসিসির ২য় পরিষদের ৭ম করপোরেশন সভায় সভাপতির  বক্তৃতায় তিনি এ কথা বলেন।

সভায় ডিএনসিসি মেয়র ২০২১-২০২২ অর্থবছরের ৪ হাজার ৮ শত ৬ কোটি ৪৫ লক্ষ টাকার প্রস্তাবিত বাজেটের বিস্তারিত তুলে ধরেন। পরে সেটি পাসের আহ্বান জানালে সর্বসম্মতিক্রমে তা পাস করা হয়।

এসময় ডিএনসিসি মেয়র বলেন, সকলের আন্তরিক প্রচেষ্টায় দখল, দূষণ ও দুষ্ট লোকের কবল থেকে ঢাকাকে মুক্ত করে একটি সুস্থ, সচল ও আধুনিক ঢাকা নগরী গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশসহ সারাবিশ্ব আজ করোনা মহামারীর মধ্যে রয়েছে। তাই করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে চলতে হবে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম জুম প্ল্যাটফর্মে সংযুক্ত থেকে প্রধান অতিথির বক্তৃতায় করোনা পরিস্থিতি মোকাবেলা করে জনকল্যাণে সর্বাত্মক পদক্ষেপ গ্রহণ করায় মেয়রের প্রশংসা করেন। এছাড়াও তিনি ডিএনসিসি মেয়রের নেতৃত্বে চলমান এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধ কার্যক্রম সর্বাত্মকভাবে সফল হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

Advertisement
Share.

Leave A Reply