fbpx

ঢাকা টেস্টে বাড়তি দ্বায়িত্ব নিতে হবে আমাদের: মিরাজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চট্টগ্রাম থেকে ঢাকায় দল ফেরার পরই সোমবার জানা গেছে ইনজুরির কারণে পরের টেস্টে খেলছেন না সাকিব আল হাসান। চট্টগ্রাম টেস্টে সাকিবের শূন্যতা বেশ ভুগিয়েছে বাংলাদেশকে। চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারেননি তিনি। বল করেছিলেন মাত্র ৬ ওভার। তার অনুপস্থিতি কতটা ভুগাতে পারে, তা চট্টগ্রাম টেস্টের ফলাফলই বলে দেয়। ভুলের পর ভুল করেছেন বোলাররা। সময়মতো উইকেট তুলতে ব্যর্থ হন স্পিনাররা।

মঙ্গলবার ঢাকা টেস্ট সামনে রেখে মিরপুর স্টেডিয়ামে প্রথম অনুশীলন করেছে বাংলাদেশ দল। অনুশীলন শুরুর আগে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। তিনি জানালেন সাকিবের শূন্যতা বেশ ভুগিয়েছিলো চট্টগ্রাম টেস্টে। তিনি বলেন, ‘সাকিব ভাইয়ের হঠাৎ ইনজুরি আমাদেরকে বিপদে ফেলে দিয়েছিলো। যেটা আমাদের জন্য দুর্ভাগ্য ছিল বলা যায়, ম্যাচে নেতিবাচক প্রভাবও পড়েছিলো। তিনি মাঠে থাকলে তার সার্ভিসটা পেতাম, আমাদের ভুলও কম হতো’।

এসময় মিরাজ বলেন, ‘মিরপুর টেস্টে যেহেতু সাকিব ভাই খেলবেন না, বাড়তি দ্বায়িত্ব নিতে হবে আমাদের। তাইজুল, নাঈম ও আমাকে দ্বায়িত্ব নিয়ে বোলিং করতে হবে। সাকিব ভাইয়ের অভাব হয়তো পূরণ হবেনা। কিন্তু কাউকে না কাউকে দ্বায়িত্ব নিতে হবেই।’

Advertisement
Share.

Leave A Reply