fbpx

তরুণীর আত্মহত্যা, ব্যবসায়ী গ্রুপের এমডির বিরুদ্ধে মামলা

Pinterest LinkedIn Tumblr +

মোসারাত জাহান (মুনিয়া) নামের এক তরুণীর ‘আত্মহত্যা’র অভিযোগে দেশের প্রথম সারির একটি ব্যবসায়ী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা হয়েছে।

২৬ এপ্রিল দিবাগত রাতে তরুণীর বড় বোন নুসরাত জাহান গুলশান থানায় মামলাটি করেন বলে জানান গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী। বর্তমানে মামলাটির তদন্ত করছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

মুনিয়ার মরদেহ সুরতহালের জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। সুদীপ কুমার চক্রবর্তী গণমাধ্যমকে জানান, রাজধানীর একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন মুনিয়া। তার গ্রামের বাড়ি কুমিল্লা। মুনিয়া কুমিল্লা শহরের মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের মেয়ে। গুলশান-২ এর ১২০ নম্বর সড়কের একটি অভিজাত ফ্ল্যাটে থাকতেন তিনি। ঐ বাসাতেই তার মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় উদ্ধার করে পুলিশ।

ঐ ফ্ল্যাট থেকে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ বিশ্লেষণ করার মাধ্যমে মামলার তদন্তে অগ্রগতি আসতে পারে বলে মনে করছে পুলিশ। যদি সঠিক সাক্ষ্যপ্রমাণ পাওয়া যায় তবে ওই ব্যবসায়ী গ্রুপের এমডির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান গুলশানের উপকমিশনার।

মামলার কপি

Share.

Leave A Reply