fbpx

তিন মামলা করতে গিয়ে দুইটা করেই ফিরলেন শাকিব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত বেশ কয়েকদিন ধরেই ঢাকাই শোবিজের খবর মানেই শাকিব খান। ধর্ষণ ও অর্থ আত্মসাতের অভিযোগে সমালোচিত হচ্ছেন এই অভিনেতা।

এইসব গুরুতর অভিযোগকে নিছক ‘প্রতারণা’ বলেই উড়িয়ে দিতে চাচ্ছিলেন খান সাহেব। থানা, থেকে ডিবি কার্যালয় শেষ পর্যন্ত আদালত পাড়াও যেতে হলো।

২৩ মার্চ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে তিনটা মামলা করতে গিয়েছিলেন শাকিব। চাঁদাবাজিরে অভিযোগে একটি মামলা, হত্যা চেষ্টার অভিযোগে আরেকটি মামলা করেন শাকিব। পরে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে এ এম জুলফিকার হায়াতের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে যান শাকিব। তবে এদিন মামলা ফাইলিংয়ের সময় চলে যাওয়ায় মামলা না নিয়ে তার আইনজীবীকে আগামী সোমবার (২৭ মার্চ) আসতে বলেন বিচারক।

শাকিবের জীবনে ঘটে যাওয়া সাম্প্রতিক এই ঘটনা নিয়ে বিস্তারিত কথা বলতে আজ (২৩ মার্চ) বিকেলে শাকিব খান তার গুলশানের বাসায় সংবাদ সম্মেলন করবেন।

এ প্রসঙ্গে শাকিব বলেন, ‘আদালত সমস্ত কিছু দেখেছেন এবং আমলে নিয়েছেন। আমি আশা করছি মহামান্য আদালতের কাছে ন্যায়বিচার পাব। সমসাময়িক সমস্ত ঘটনা নিয়ে দুই একদিনের মধ্যে একটা প্রেস কনফারেন্স করব। আপনাদের সাথে সেখানেই বিস্তারিত আলাপ করব।’

এর আগে ১৮ মার্চ রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে গুলশান থানায় গিয়েছিলেন শাকিব। কিন্তু তার অভিযোগ ত্রুটিপূর্ণ থাকায় মামলা নিতে অস্বীকার করে পুলিশ। সেইসঙ্গে আদালতে গিয়ে মামলা দেওয়ার পরামর্শ দেওয়া হয় তাকে। তার কদিন বাদেই আদালতে মামলা করলেন শাকিব।

Advertisement
Share.

Leave A Reply