fbpx

থ্রিলার গল্পে শ্যামল-স্নিগ্ধা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এ প্রজন্মের অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা। ‘সোনার চর’ সিনেমার মাধ্যমে প্রথমবার বড় পর্দার জন্য ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। জাহিদ হোসেন পরিচালিত সিনেমাটিতে স্নিগ্ধার সহশিল্পী চিত্রনায়ক জায়েদ খান। আরও রয়েছেন ওমর সানী-মৌসুমী। এই সিনেমার কাজ শেষ করে একই নির্মাতার মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের ‘সুবর্ণভূমি’ নামের আরেকটি সিনেমায় কাজ করেছেন স্নিগ্ধা। এতে তার সহশিল্পী ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। দুটি সিনেমাতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড সিনেমার নবীন এই নায়িকা। বর্তমানে সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে থেকে একটি সিনেমা দিয়েই তার চলচ্চিত্রে অভিষেক হবে।

নতুন খবর হচ্ছে সম্প্রতি ক্যারিয়ারের তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন স্নিগ্ধা। সিনেমার নাম ‘পাপী’। এটি পরিচালনা করছেন সুলতান মজুমদার। সিনেমাটিতে তার সহশিল্পী জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা। এ সিনেমার মাধ্যমে প্রথমবার শ্যামেলের বিপরীতে কাজ করতে চলেছেন স্নিগ্ধা।

তৃতীয় সিনেমা নিয়ে উচ্ছ্বসিত স্নিগ্ধা। তিনি বলেন, ‘সিনেমাটিতে পাপড়ি চরিত্রে অভিনয় করছি। অ্যাকশন-থ্রিলার ঘরানার গল্পে এটি নির্মিত হবে। পাপড়ি সাহসী একটি মেয়ে। তার একটা অতীত আছে, যা সবসময় যন্ত্রণা দেয়। পাপড়ির জীবনটাই সংগ্রামী। মানুষের প্ররোচনায় একটা সময় খারাপ পথে পা বাড়ায়৷ গল্প মোড় নেয় ভিন্ন দিকে। বাকিটা জানতে প্রেক্ষাগৃহে যেতে হবে। তবে এতটুকু বলতে পারি গল্প ও চরিত্রে চমক আছে। আশা করছি, শ্যামল ভাইয়ের সঙ্গে আমার প্রথম এবং ক্যারিয়ারের তৃতীয় সিনেমাটি দর্শক ইতিবাচকভাবে গ্রহণ করবে। নিজের সেরাটা দিয়ে কাজটি করার চেষ্টা করব।’

জানা গেছে, ‘পাপী’ সিনেমাটি আগামী ১৫ জুন থেকে লক্ষীপুরের রামগঞ্জে শুটিং শুরু হবে। একটানা কাজ করে শেষ হবে এর দৃশ্য ধারণ। সিনেমাটিতে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, মাফতুহা জান্নাত জিম প্রমুখ।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি স্নিগ্ধা নিয়মিত মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করছেন। তার অভিনীত মুক্তি প্রতিক্ষীত সিনেমা দুটি নিয়ে আশাবাদী এ নায়িকা। স্নিগ্ধার ভাষায়, অনেক যত্ন নিয়ে নির্মাতা সিনেমা দুটি নির্মাণ করেছেন। এতে দুটি ভিন্ন চরিত্রে আমাকে দেখা যাবে। অচিরেই সিনেমা দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Advertisement
Share.

Leave A Reply