fbpx

দলের যে খেলোয়াড়ের প্রয়োজন হবে, তাকেই বাড়ি করে দেয়া হবে: প্রধানমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাফজয়ী বাংলাদেশের নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমাকে বাড়ি তৈরি করে দেয়ার ঘোষণার পর এবার দলের যে খেলোয়াড়ের বাড়ি প্রয়োজন হবে, তাকে তা তৈরি করে দেয়া হবে, জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যুক্তরাষ্ট্র সফররত প্রধানমন্ত্রীর প্রেস উইং বাংলাদেশ সময় বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন। প্রত্যেক নারী ফুটবলারের বাড়িঘরের খোঁজখবর নিতে সংশ্লিষ্টদের নির্দেশনাও দেন সরকারপ্রধান।

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে বর্তমানে নিউইয়র্কে অবস্থান করছেন প্রধানমন্ত্রী। আগামী ৪ অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।

এরই মধ্যে সাফজয়ী নারী ফুটবলারদের প্রত্যেকের জন্য নগদ অর্থ পুরস্কার ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। দেশে ফিরেই সেই পুরস্কার দেয়া হবে বলে জানান তার প্রেস উইং।

এর আগে গতকাল বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমাকে ঘর করে দেওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী। বুধবার রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান গণমাধ্যমকে এ কথা জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমাকে ফোন করে বিষয়টি নিশ্চিত করার নির্দেশ দেওয়া হয়। সাথে সাথেই আমরা এলজিইডির প্রকৌশলী ও নানিয়াচর উপজেলা নির্বাহী অফিসারকে সেখানে পাঠিয়েছি। আজ থেকেই ঘর নির্মাণের কাজ শুরু হয়েছে।একই সঙ্গে তার বাসায় যাওয়ার সেতুটির কাজও শুরু হবে বলে জানান জেলা প্রশাসক।

সাফ জয়ের পর মঙ্গলবার ফুল মিষ্টি ফলমূল আর দেড় লাখ টাকার চেকসহ একদল সরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের নিয়ে তার বাড়ি যান রাঙামাটির জেলা প্রশাসক। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে রূপনাদের বসতঘরের জরাজীর্ণ ছবি ছড়িয়ে পড়ে।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমার বলেন, ‘সকালে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দ্রুততম সময়ের মধ্যে রূপনা চাকমার ঘরটি নির্মাণ করার নির্দেশনা দেওয়া হয়েছে। আমি ইতোমধ্যে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা দিয়েছি। আশা করছি দ্রুততম সময়ে মধ্যে আমরা এটি করে দিতে পারব।’

Advertisement
Share.

Leave A Reply