fbpx

বসুন্ধরার এমডি সায়েমের দেশত্যাগে নিষেধাজ্ঞা

Pinterest LinkedIn Tumblr +

মোসারাত জাহান (মুনিয়া) নামের এক তরুণীর `আত্মহত্যায় প্ররোচনা’ দেওয়ার অভিযোগে করা মামলার আসামি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের দেশের বাইরে যাওয়ার উপরে নিষেধাজ্ঞা দিয়েছে আদালত। এর আগে, আজ মুখ্য মহানগর হাকিমের আদালতে সায়েমের বিদেশ গমনে নিষেধাজ্ঞা দেওয়ার আবেদন করেছিল পুলিশ।

ঢাকা মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ শহীদুল ইসলাম আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) পুলিশের করা এ আবেদন মঞ্জুর করার তথ্য সংবাদমাধ্যমকে জানান, গুলশান থানার নিবন্ধন কর্মকর্তা আলমগীর হোসেন

আলমগীর হোসেন জানিয়েছেন, আদালতের কাছে এ আবেদনটি করেছিলেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবুল হাসান। আদালত আবেদনটি মঞ্জুরের পাশাপাশি ইমিগ্রেশন পুলিশকে নির্দেশনাও দিয়েছেন, যেন সায়েম সোবহান আনভীর দেশ ছেড়ে যেতে না পারেন।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী এ বিষয়ে সংবাদমাধ্যমকে বলেন, যদি কারও দেশত্যাগের উপর নিষেধাজ্ঞা আরোপ করতে হয়, সেজন্য আদালতের যথাযথ অনুমতি নেওয়া প্রয়োজন। আর সায়েম সোবহানের দেশত্যাগে নিষেধাজ্ঞার বিষয়ে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করেই অনুমতি চাওয়া হয়েছিল।

উল্লেখ্য, সোমবার (২৬ এপ্রিল) রাতে গুলশান-২ এর একটি ফ্ল্যাট থেকে মুনিয়া নামের এক তরুণীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে আজ মঙ্গলবার ভোরে মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে আসামি করে ‘আত্মহত্যায় প্ররোচনা’র অভিযোগে একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানিয়েছে, মামলার বিষয়ে সোবহানকে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে, সোবহানের মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

Share.

Leave A Reply