fbpx

দেশের ‘ব্র্যান্ড ইমেজ’ বাড়াতে সিএনএনআইসি

Pinterest LinkedIn Tumblr +

দেশের বাইরে বাংলাদেশের ভাবমূর্তি উন্নয়নের পরিকল্পনা নিয়ে কাজ করছে সরকার। এ লক্ষ্যে দেশের পক্ষে প্রচারণার জন্য যুক্তরাষ্ট্রভিত্তিক টেলিভিশন চ্যানেল ক্যাবল নিউজ নেটওয়ার্ক ইন্টারন্যাশনাল কমার্শিয়ালকে (সিএনএনআইসি) নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নিচ্ছে সরকার।

সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি এ বিষয়ে একটি প্রস্তাবনা সরকারের কাছে পাঠিয়েছে সিএনএনআইসি। সিএনএনআইসি’এর চিঠিতে এ তথ্য জানানো হয়েছে বলে নিশ্চিত করেছে দেশের একটি সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যম সূত্রে আরও জানা যায়, বাংলাদেশের বাণিজ্য মন্ত্রণালয় দেশের বাইরে বাংলাদেশের ‘ব্র্যান্ড ইমেজ’ তৈরিতে সিএনএন’এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরের প্রস্তাব দেয়া হয়েছে চিঠিতে। সিএনএনআইসি’র কাছ থেকে এই প্রস্তাবনা পাওয়ার চার দিন পরেই বিষয়টি বিবেচনায় নিয়ে প্রধানমন্ত্রীর অনুমোদনের জন্য পাঠিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

সিএনএনআইসি’র চিঠিতে উল্লেখ করা হয়েছে, দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০২১ সাল বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ এটি দুটি বিষয় নিয়ে প্রচারণার প্রস্তাব এনেছে সংবাদ প্রতিষ্ঠানটি।

 

Share.

Leave A Reply