fbpx

দেশ ছেড়েছেন আনভীরের পরিবারের সদস্যরা

Pinterest LinkedIn Tumblr +

দেশ ছাড়লেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোবহান আনভীরের স্ত্রী,সন্তানসহ পরিবারের মোট আট জন সদস্য। একটি ভাড়া করা বিমানে গতকাল ২৯ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় দেশ ছাড়েন তারা ।

বিমানবন্দর কতৃপক্ষ বলছে , সায়েম আনভীরের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা থাকলেও তাঁর পরিবারের ছিলনা তাই বৈধ কাগজপত্র নিয়েই দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছেড়ে যায় আনভীরের পরিবার।

জানা যায়, ঢাকা শাহজালাল বিমানবন্দর থেকে রাত ৮টা ৫৬ মিনিটে রওনা হয় ফ্লাইটটি। বাংলাদেশ সময় রাত ২টা ৮ মিনিটে এটি দুবাইয়ের আল মাকতুম বিমানবন্দরে অবতরণ করে।

ওই বিশেষ ফ্লাইটে যাত্রী ছিল মোট আটজন। তাদের মধ্যে সায়েম সোবহান আনভীরের স্ত্রী সাবরিনা সোবহান, তাদের দুই সন্তান, ছোট ভাই সাফওয়ান সোবহানের স্ত্রী ইয়াশা সোবহান ও তার মেয়ে এবং দুই পরিবারের তিনজন গৃহকর্মী রয়েছেন।

দেশ ত্যাগের পুর্বে গত বুধবার আনভীরের পরিবার একটি বিশেষ ফ্লাইটের অনুমতি চেয়েছিলেন।

বেবিচক চেয়ারম্যান জানায়, ‘আমরা বিশেষ ফ্লাইটের অনুমতি দিয়েছি ঠিকই, তবে তাদের বলা হয়েছে, যারা ওই ফ্লাইটে যাবেন তাদের স্পেশাল ব্রাঞ্চের অনুমতি নিয়ে যেতে হবে।’

গত ২৬ এপ্রিল সোমবার রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই রাতেই আনভীরের বিরুদ্ধে মামলা করে মুনিয়ার বোন। এরপর গণমাধ্যমে সংবাদ প্রচার ও পুলিশ আবেদনে আদালত পরদিন আনভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দেয়।

কিন্তু জানা যায় আনভীর তাঁর আগেই দেশ ত্যাগ করেছেন। এছাড়া গত বুধবার হাই কোর্টে আগাম জামিনের আবেদন ও করা হয় আনভীরের পক্ষথেকে। তবে বৃহস্পতিবার সেই আবেদনের শুনানি করেনি আদালত।

 

Share.

Leave A Reply