fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

দেড় বছরেই গণফোরাম ছাড়লেন রেজা কিবরিয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দলে যোগ দেওয়ার ১৮ মাস না পেরোতেই সভাপতির কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন গণফোরামের সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া।

৭ ফেব্রুয়ারি সোমবার দলীয় দায়িত্বশীল পদ এবং সংগঠনের সদস্য পদ থেকে একইসাথে পদত্যাগ করেছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তিনি।

রেজা কিবরিয়া গণমাধ্যমে বলেন, ‘আমি গণফোরামের সাধারণ সম্পাদকের পদ থেকে ইস্তফা দিয়েছি। সেই সঙ্গে গণফোরামের রাজনীতি থেকেও বিদায় নিয়েছি। তবে ড. কামাল হোসেনের সঙ্গে আমার সম্পর্ক অটুট থাকবে, এটি ৪৫ বছরের সম্পর্ক।’

গণফোরাম ছাড়লেও ভবিষ্যতে জনগণের পাশে থাকতে চান উল্লেখ করে রেজা কিবরিয়া বলেন, ‘বাংলাদেশে যারা গণতন্ত্র, সামাজিক ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠায় কাজ করছে আমি তাদের সঙ্গে কাজ করে যাব।’

দলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের সুযোগ করে দেওয়ার জন্য ড. কামাল হোসেন ও গণফোরামের নেতাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন রেজা কিবরিয়া। গত ১৮ মাস ড. কামাল হোসেনের সঙ্গে কাজ করতে পেরে সম্মানিত বোধ করছেন বলেও গণমাধ্যমে পাঠানো চিঠিতে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, একাদশ সংসদ নির্বাচনের আগে ২০১৮ সালের ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে গণফোরামে যোগ দেন তিনি। গণফোরাম থেকে মনোনয়ন নিয়ে হবিগঞ্জ-১ আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্টের হয়ে নির্বাচনও করেন এবং হেরে যান। এরআগে আন্তর্জাতিক মুদ্রা তহবিলে (আইএমএফ) কাজ করতেন ড. রেজা কিবরিয়া।

Advertisement
Share.

Leave A Reply