fbpx

‘দ্য এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেলো সুপারশপ স্বপ্ন

Pinterest LinkedIn Tumblr +

দেশীয় চেইন সুপারশপ স্বপ্ন এবার জিতেছে এশিয়ার মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০ নামে স্বীকৃত ‘দ্য এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’।

গতকাল রবিবার (৫ সেপ্টেম্বর) রাজধানীর তেজগাঁওয়ে স্বপ্নের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ‘এএমএফে’র বাংলাদেশের প্রতিনিধি মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশের (এমএসবি) সভাপতি আশরাফ বিন তাজ এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের (বিবিএফ) সিওও এবং নির্বাহী সম্পাদক সাজিদ মাহবুব অ্যাওয়ার্ডটি তুলে দেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের হাতে।

২০২০ সালের নভেম্বর মাসে একটি কঠোর প্রক্রিয়ার মধ্য দিয়ে সবদিক মূল্যায়ন করে ‘স্বপ্ন’কে বিজয়ী নির্বাচিত করে এএমএফের জুরিবোর্ডের সদস্যরা। এই পুরস্কারের আয়োজন এ বছরের শুরুতে সিঙ্গাপুরে করার কথা থাকলেও করোনা পরিস্থিতির অবনতির কারণে তা বাতিল করে পুরস্কারটি কুরিয়ারের মাধ্যমে এমএসবির অফিসে পাঠানো হয়।

এমএসবির সভাপতি আশরাফ বিন তাজ এই পুরস্কার প্রসঙ্গে বলেন, মোট ১৭টি দেশের র্শীর্ষস্থানীয় মার্কেটিং প্রতিষ্ঠানের সাথে প্রতিযোগিতা করে এই পুরস্কার অর্জন করেছে ‘স্বপ্ন’। এই পুরস্কার অর্জনের জন্য তিনি স্বপ্নকে অভিনন্দন জানান।

পুরস্কার গ্রহণের পর স্বপ্ন’র প্রধান নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির এমএসবি এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরামকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘দ্য এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ অর্জন করে স্বপ্নের দায়িত্ব এখন আরও বেড়ে গেল। পাশাপাশি জুরিবোর্ডকেও ধন্যবাদ জানান তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, অপারেশন ডিরেক্টর আবু নাসের, ‘স্বপ্ন’র হেড অব মার্কেটিং মাহাদী ফয়সাল, মানবসম্পদ বিভাগের প্রধান শাহ মো. রিজভী রনীসহ আরও অনেকে।

উল্লেখ্য, ‘স্বপ্ন’ এর আগে বিবিএফ আয়োজিত ২০১৬, ২০১৭, ২০১৮, ২০১৯ ও ২০২০ সালের বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ‘সুপারস্টোর’ বিভাগে টানা পাঁচবার পুরস্কার পেয়েছে। তার আগে, ২০১৯ ও ২০২০ সালে পরপর দুই বছর সব ক্যাটাগরির মধ্যে দেশের প্রথম ১০টি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নেয় ‘স্বপ্ন’। এছাড়া, সুপারব্র্যান্ডস বাংলাদেশের অধীনে ২০১৮ ও ২০২০-২১ সালে ‘সুপারব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে ‘স্বপ্ন’।

Share.

Leave A Reply