fbpx

ধর্মঘট প্রত্যাহারের আহ্বান ওবায়দুল কাদেরের

Pinterest LinkedIn Tumblr +

সড়কে সাধারণ মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে ধর্মঘট প্রত্যাহার করার জন্য মালিক শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার নিয়মিত সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘বিভিন্ন জেলা থেকে আগত পরীক্ষার্থী ও সাধারণ জনগণের কেন্দ্রে যেতে দুর্ভোগে পড়তে হচ্ছে। বিষয়টি বিবেচনা করে ধর্মঘটের অনুরোধ জানাচ্ছি। তাছাড়া রবিবার মন্ত্রণালয়ের বৈঠকে ভাড়া পুননির্ধারণ কমিটির বৈঠক অনুষ্ঠিত হবার কথা রয়েছে। সেখানে স্টেকহোল্ডারদের সঙ্গে আলোচনা করে একটা ন্যায়সঙ্গত মূল্য নির্ধারণ করা হবে যেনো পরিবহন সংশ্লিষ্ট ও যাত্রীদের ওপর বাড়তি চাপ না পড়ে।

জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে শুক্রবার সকাল ছয়টা থেকে অনির্দিষ্টকালের জন্য সারা দেশে গণপরিবহন ও পণ্যবাহী যানবাহন চলাচল বন্ধ রেখেছে মালিক-শ্রমিক সংগঠনগুলো। বন্ধ রয়েছে রাজধানীর অভ্যন্তরীণ সড়কে যান চলাচল। একইসঙ্গে বন্ধ রয়েছে ঢাকা, চট্টগ্রামসহ সব জেলায় বাস, ট্রাক, কাভার্ড ভ্যান চলাচল।

এর ফলে রাজধানীতে ২৬টি চাকরির পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীরা এবং সাত কলেজ অধিভুক্ত ভর্তি পরীক্ষার শিক্ষার্থীরা ভোগান্তিতে পড়েন।

Share.

Leave A Reply