fbpx

নকল শাকিবের ভিড়ে আসল উধাও

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইনস্টাগ্রাম আইডি চালু করতে না করতেই ধাক্কা খেতে হয়েছে শাকিব খানকে। ইনস্টাগ্রামে শাকিব খান যুক্ত হওয়ার আগেই তাঁর নামে অসংখ্য ভূয়া আইডি খোলা ছিল। শাকিব খানের অজান্তেই তারা শাকিব খানের ছবি, ভিডিও পোস্ট করতেন ওই আইডিতে।

শাকিব খান নিজে যখন আইডি খুললেন, তখন ভূয়া আইডিগুলো একযোগে রিপোর্ট করে আসল শাকিব খানের আইডিকে বন্ধ করে দিয়েছেন।

ভক্তদের দীর্ঘদিনের আবদার ও অনুরোধে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হচ্ছেন শাকিব খান। ফেসবুক পেজে আগে সক্রিয় থাকলেও ২০ নভেম্বর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও চালু করেছিলেন ঢালিউডি কিং খান। আইডি খুলেই তিনি মুক্তি প্রতীক্ষিত ‘নবাব এলএলবি’ সিনেমার একটি স্থিরচিত্র প্রকাশ করেন। ক্যাপশনে লিখেছেন, ‘#first_instagram_post. #the_journey_begins!!!।’ সেদিন তিনি এ–ও জানান, শিগগিরই টুইটারেও তাঁকে পাওয়া যাবে।

ইনস্টাগ্রাম জটিলতার বিষয়ে শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র জানান, ইনস্টাগ্রামে শাকিব খানের নামে অনেকগুলো আইডি আছে। সবগুলোতে কমবেশি অনুসারী আছেন। আসল শাকিব খানের ইনস্টাগ্রাম আইডি চালুর পর ভুয়া আইডি নিয়ন্ত্রকেরা গণহারে রিপোর্ট করেন।

ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা জানিয়েছে, খুব শিগগিরই আইডি আবার সচল হবে।
তার আগে ছবির টাইটেল গান ওই অ্যাপে মুক্তি পেয়েছে। টাইটেল গানটি গেয়েছেন সম্প্রীতি দত্ত, সুর ও লেখা দোলন মৈনাকের এবং র‍্যাপ গানের কথা লিখেছেন মাহমুদ হাসান তবীব।

এই গানের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে দেশের শ্রেষ্ঠ ১০ নারীকে। ১০ নারী হলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ব্রিটিশবিরোধী আন্দোলনের নেত্রী প্রীতিলতা ওয়াদ্দেদার, কবি-সাহিত্যিক সুফিয়া কামাল, ‘বেগম’ পত্রিকার সম্পাদক নুরজাহান বেগম, ঔপন্যাসিক সেলিনা হোসেন, নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া, ‘শহীদ জননী’ জাহানারা ইমাম, ভাস্কর শিল্পী ফেরদৌসী প্রিয়ভাষিণী, কবি-লেখক রাবেয়া খাতুন, ‘বীরাঙ্গনা’ রমা চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা (বীর প্রতীক) তারামন বিবি, ক্রিকেটার সালমা খাতুন ও প্রথম এভারেস্টজয়ী বাংলাদেশি নারী নিশাত মজুমদার।

Advertisement
Share.

Leave A Reply