fbpx

নাটোরে ট্রাকচাপায় দুই মাদ্রাসাশিক্ষক নিহত  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নাটোরের সিংড়া উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুইজন নিহত এবং একজন আহত হয়েছেন। তাঁরা তিনজনই নাটোর শহরের তেবাড়িয়া হালিমাতুস সাদিয়া মাদ্রাসার শিক্ষক ছিলেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার পুরাতর ফেরিঘাট সংলগ্ন সিংড়া ব্রিজের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে। তবে চালক ও ট্রাকটিকে আটকাতে পারেনি পুলিশ।

নাটোরের ঝলমলিয়া হাইওয়ে থানার পুলিশ সূত্রে জানা গেছে, আবাসিক এতিম শিক্ষার্থীদের খাবারের জন্য ধান সংগ্রহ করতে তাঁরা তিনজন মোটসসাইকেলে চড়ে সিংড়ায় যাচ্ছিলেন। সকাল সাড়ে সাতটার দিকে সিংড়া ফেরিঘাট সেতুর যাত্রীছাউনির সামনে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই খলিলুর রহমান (৩৫) ও বেলাল হোসেন (৩৬) মারা যান। আর আবদুল হামিদকে (৪০) গুরুতর আহত অবস্থায় প্রথমে সিংড়া হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত খলিলুর রহমানের বাড়ি সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলায় এবং বেলাল হোসেনের বাড়ি একই জেলার রায়গঞ্জ উপজেলার ডুমরাই গ্রামে। আর হামিদের বাড়ি নাটোর শহরের উত্তর বড়গাছা মহল্লায়।

হাইওয়ে থানার উপপরিদর্শক আবদুল খালেক বলেন, খবর পেয়ে তাঁরা দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠান। ট্রাকটিকে শনাক্ত করে চালককে আটকের চেষ্টা চলছে।

Advertisement
Share.

Leave A Reply