fbpx

নারায়ণগঞ্জে আগুনে দগ্ধ শিশুসহ ৬ জন

Pinterest LinkedIn Tumblr +

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস লিকেজ হয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের শিশুসহ ছয়জন মারাত্মকভাবে পুড়ে গেছেন। এদের মধ্যে চারজনের অবস্থা আশংকাজনক। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টায় নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকার একটি ছয়তলা বাড়িতে রান্নাঘরের গ্যাস লিকেজ থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বাড়ির একটি ফ্ল্যাটে আগুন লেগে গিয়ে তা পুরো ঘরেই ছড়িয়ে যায়। ছবি : সংগৃহীত

স্থানীয় সূত্র থেকে জানা যায়, নতুন রঙ করা ভবনটিতে আগে থেকেই রান্নাঘরের গ্যাস লিকেজ ছিল। রাত সাড়ে বারোটার কিছুপরই ওই বাড়ির একটি ফ্ল্যাটে আগুন লেগে গিয়ে তা পুরো ঘরেই ছড়িয়ে যায়। কয়েল ধরানোর জন্য আগুন জ্বালাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন প্রতিবেশীরা।

দগ্ধরা হলেন, ২৮ বছর বয়সী মো. বিশাল এবং তার স্ত্রী ২৪ বছর বয়সী মিতা, তাদের ১৮ মাসের ছেলে মিনহাজ ও ৫ বছরের মেয়ে আফসানা, বিশালের দুই শ্যালক ১২ বছরের মাহফুজুল ও ১৫ বছর বয়সী সাব্বির। দগ্ধদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হলেও তাদের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তবে, ছয়জনের মধ্যে চারজনের অবস্থা আশংকাজনক বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল।

Share.

Leave A Reply