fbpx

নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ ১ জনের মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় গ্যাস বিস্ফোরণে দগ্ধ ৪০ বছর বয়সী আলেয়া বেগমের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

আজ সোমবার (২৬ এপ্রিল) ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আলেয়া বেগমের মৃত্যুর বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন সংশ্লিষ্ট ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন। তিনি জানান, আলেয়ার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

ডা. সামন্ত লাল সেন আরও জানান, হাসপাতালে এই ঘটনায় বর্তমানে বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন মৃত আলেয়ার স্বামী হাবিবুর রহমান, শাশুড়ি সামান্তা বেগম, মেয়ে মিম, মীমের ৩ মাস বয়সী ছেলে মাহিরসহ মোট ছয়জন।

এদিকে, দগ্ধ পরিবারের স্বজনেরা চিকিৎসকের বরাত দিয়ে জানান, বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন হাবিবুর রহমান ও সামান্তা বেগমের অবস্থা বেশ আশঙ্কাজনক।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা সংবাদমাধ্যমকে জানান, বিস্ফোরণে দগ্ধ হয়ে মৃত আলেয়া বেগমের লাশ দাফনের জন্য তার পরিবারকে সরকারিভাবে ২৫ হাজার টাকা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার ভোর ৬টায় পশ্চিম তল্লার তিনতলা ভবনের ফ্ল্যাটে গ্যাসের লিকেজ থেকে জমে থাকা গ্যাস বিস্ফোরণে এক শিশুসহ দুই পরিবারের ১১ জন পুড়ে যান। তাদের মধ্যে সাতজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং বাকিদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

Share.

Leave A Reply