fbpx
BBS_AD_BBSBAN
৪ঠা ডিসেম্বর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

নাসির-অমিসহ ৫ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় গ্রেফতার ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

গতকাল সোমবার (১৪ জুন) মধ্যরাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের এসআই মানিক কুমার শিকদার বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলাটি করেন। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সূত্র থেকে জানা যায়, এ মামলার বাকি তিন আসামি হলেন ১৮ বছর বয়সী লিপি আক্তার, ১৯ বছর বয়সী সুমি আক্তার এবং ২৪ বছর বয়সী নাজমা আমিন স্নিগ্ধা।

আজ মঙ্গলবার (১৫ জুন) এ মামলার আসামিদের রিমান্ডে নেওয়ার আবেদন করে তাদেরকে ঢাকার আদালতে হাজির করবে পুলিশ।

এর আগে, গতকাল ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে চিত্রনায়িকা পরীমনি ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার থানায় মামলা করেন। এ অভিযোগের ভিত্তিতে একই দিন বিকেলে নাসির ও অমিসহ মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়।

বিমানবন্দর থানার এসআই মো. মশিউর রহমান জানান, তাদেরকে গ্রেফতারের সময় সেখান থেকে এক হাজার ইয়াবা ছাড়াও চার লিটার মদ উদ্ধার করা হয়েছে। এছাড়া, নাসির ও অমির বিরুদ্ধে আরেকটি মামলা হতে পারেও বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, রবিবার (১৩ জুন) পরীমনি তার ফেসবুক পেইজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে দেওয়া এক স্ট্যাটাসে অভিযোগ করেন, এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছিল। এ বিষয়ে তিনি চার দিন আগে বনানী থানায় গিয়ে অভিযোগ দিতে চাইলেও থানা পুলিশ তা নেয়নি। এজন্য তিনি বিষয়টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

তারপরই দেশের সব সংবাদমাধ্যম ছুটে যায় পরীর বাসায়। সেখানে পরীর করা অভিযোগের ভিত্তিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পুলিশ।

Advertisement
Share.

Leave A Reply