fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিউজিল্যান্ড সফরের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সর্বশেষ নিউজিল্যান্ড সফরের স্মৃতি মানেই ক্রাইস্টচার্চের সেই সন্ত্রাসী হামলা। ২০১৯-এর মার্চে সফর শেষ না করেি দেশে ফিরেছিল বাংলাদেশ।

সাকিব আল হাসানের বিকল্প হিসেবে বেছে নেওয়া হয়েছে আরেকজন স্পিনিং অলরাউন্ডারকেই। নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ দলে জায়গা পেয়েছেন মোসাদ্দেক হোসেন। দলে আছেন পেসার আল আমিন হোসেন।

তামিম ইকবালের সাথে টপ অর্ডারে জায়গা পেয়েছেন লিটন কুমার দাশ, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত। তৃতীয় সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকার জন্য আগেই এই সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব। দলে নতুন চমকের নাম নাসুম আহমেদ। কিউইদের বিপক্ষে তিন ওয়ানডে আর তিন টি-টোয়েন্টি খেলতে ২৩ ফেব্রুয়ারী নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ ক্রিকেট দল।

নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ দল : তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মেহেদি হাসান, নাসুম আহমেদ।

Advertisement
Share.

Leave A Reply