fbpx

নিজেকে কেটের সাথে তুলনা করলেন কার্তিক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

করণ জোহরের ‘দোস্তানা ২’ সিনেমা থেকে আগেই বাদ পড়েছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। সম্প্রতি শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠানের একটি সিনেমা থেকেও বাদ পড়ার গুঞ্জন উঠেছে এই অভিনেতার। কেউ কেউ আবার বলছেন কার্তিক নিজেই সরে এসেছেন সিনেমাটি থেকে।

নতুন খবর হল, গত শুক্রবার (২৮ মে) একটি ছবি ভাইরাল হয়েছে কার্তিকের। খালি গায়ের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘কার্তিক আরিয়ান ১ – ০ কেট উইন্সলেট’।

ছবিটি শেয়ার করার পরই তুমুল আলোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরাও মন্তব্য করেছেন সেই পোস্টে। ডিজাইনার মনীশ মালহোত্রা যেমন মন্তব্য করেছেন, ‘উফ’। আবার, গায়িকা জোনিতা গান্ধী মন্তব্য করেছেন, ‘আমি সেই একমাত্র ব্যক্তি, যে ব্যাপারটা বুঝতে পারলাম না’। কার্তিক জবাব দিয়ছেন, ‘’টাইটানিক’ ছবিটি দেখলেই বোঝা যাবে বিষয়টি।’

নিজেকে কেটের সাথে তুলনা করলেন কার্তিক

নিজের ইনস্টাগ্রাম পেজে ছবিটি শেয়ার করেছেন কার্তিক আরিয়ান। ছবি: ইনস্টাগ্রাম

‘টাইটানিক’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ১৯৯৭ সালে। সিনেমার কেটের একটি ছবির সাথে কার্তিকের পোস্ট করা ছবিটির বেশ মিল আছে। ‘টাইটানিক’ সিনেমার একটি দৃশ্যে রোজ অর্থাৎ কেট উইন্সলেট নগ্ন হয়ে জ্যাককে (লিওনার্দো ডিক্যাপ্রিও) বলছে তার ছবি স্কেচ করতে। কার্তিক বিস্তারিত কিছু বলেননি, শুধু সংখ্যা দিয়ে বুঝিয়েছেন কেট তার কাছে পরাস্ত।

উল্লেখ্য, কেট ২০১২ সালে ‘সান’ পত্রিকায় দেওয়া এক সাক্ষাতকারে বলেছিলেন, ‘আমার নিজেকে অতটা অনাবৃত করা উচিত হয়নি। পরে এই নিয়ে আমার মনে আক্ষেপ হয়েছে। আসলে তখন আমার বয়স ছিল কম। নিজেকে প্রমাণের তাগিদেই হয়তো এটা করেছি।’

সেসময় কেটের সেই সাক্ষাৎকার নিয়ে হলিউডে বেশ হইচই হয়েছিলো। তবে কার্তিক কী বার্তা দিয়েছেন ছবিটির মাধ্যমে তা অবশ্য বোঝা যায়নি।

Advertisement
Share.

Leave A Reply