fbpx

নিপূনের ‘মহানগর’-এর প্রশংসায় প্রসেনজিৎ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রশংসায় ভাসছেন ‘মহানগর’ নির্মাতা আফাক নিপূন। তার নতুন ওয়েব সিরিজি রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়ায় ‘মহানগর’।

দেশ বিদেশের অনেকেই সিরিজটি দেখে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

আর সে খবর নির্মাতা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়। এক ফেসবুক পোস্টে নিপূন লিখেন, ‘Prosenjit Chatterjee স্বয়ং আমাকে কল করে ‌’মহানগর’-এর ভুয়সী প্রশংসা করেছেন! প্রায় ১৫ মিনিট কথা হয়েছে উনার সঙ্গে যার পুরাটাই ছিল “মহানগর” নিয়ে। ‌’মহানগর’-এর গল্প, পারফরম্যান্স, কাস্ট, ক্রু সবকিছু নিয়ে দারুণ উচ্ছসিত তিনি। ‘মহানগর’- এর গল্প বলার ধরন, প্রতিটা অভিনেতার পারফরম্যান্স উনি মুগ্ধ। বিশেষ করে ওসি হারুণ চরিত্রে মোশাররফ করিম এর অভিনয় নিয়ে উনার মুগ্ধতা কমছিলই না!’

মোশাররফ করিমের অভিনয়ের প্রশংসা করে প্রসেনজিৎ বলেন, ‘করিম ভাইয়ের মতো অভিনেতা এখন ঐ বাংলাতেও আর দেখা যায় না।’

নিপূন আরও লিখেন, ‌’শিশুর মতো আগ্রহ নিয়ে ‘মহানগর’-এর শুটিং নিয়ে একের পর এক প্রশ্ন করে যাচ্ছিলেন, ঋতুপর্ণ ঘোষের সিনেমার প্রসঙ্গ টানছিলেন, উৎপল দত্তর কথা বলছিলেন আর এদিকে আমি আমার কানকেই বিশ্বাস করতে পারছিলাম না! ইউনিটের সবাইকে সালাম আর শুভেচ্ছা জানিয়ে ফোন রাখার আগে বারবার জোর দিয়ে বললেন “আপনার সিনেমা বানানো উচিৎ। সিরিজ তো বানাবেনই, কিন্তু আপনার উচিৎ সিনেমা বানানো। সিনেমা আপনার জায়গা।’

অনলাইন স্ট্রিমিং ‘হইচই’-এ মুক্তি পাওয়া ওয়েব সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, মোশাররফ করিম, নাসিরউদ্দিন খান, শ্যামল মওলা, মম, লুৎফর রহমান জর্জ, শাহেদ আলী, নিশাত প্রিয়ম, বাশার প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply