fbpx

নির্ঝরের পঞ্চাশ, সঙ্গে ফারহান-সারিকা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘদিন থেকেই নিজের মতো কাজ করে যাচ্ছেন ছোট পর্দার ব্যস্ত নির্মাতা মনসুর আলম নির্ঝর। তুলনামূলকভাবে খানিকটা প্রচারবিমুখ এই নির্মাতা ঈদকে উপলক্ষ্য করে কয়েকটি কাজ করেছেন।

লকডাউনের কারণে কিছু পরিকল্পনা এদিক সেদিক হলেও লকডাউনের আগেই শেষ করেছেন নাটক ‘শেষ বেলায়’ এর কাজ। নাটকটির মূল ভূমিকায় অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, সারিকা সাবরিন, ফয়সাল হাসান, জয়নাল জ্যাক প্রমুখ।

এটি নির্ঝরের পঞ্চাশতম নাটক। তার আলোচিত নাটকগুলোর মধ্যে রয়েছে ‘তুমি রবে নীরবে’, ‘হাইওয়ে’, ‘কিছুটা সময়’, ‘ছাড়পত্র’, ‘কালো মেয়ে’, ‘আয়না’, ‘একটি জরুরি কথা ছিল’, ‘ইন্টারভিউ’, ‘আফটার ব্রেক’, ‘মধ্যম মানুষ’, ‘নীলকণ্ঠ পাখির অপেক্ষায়’, ‘লাভ রাইড’ ইত্যাদি।

নিয়মিত একক নাটকের পাশাপাশি চ্যানেল টুয়েন্টিফোর এর ক্রাইম ফিকশন ধারাবাহিক এর চলতি সিজনসহ তিনটি সিজনের পরিচালনার দায়িত্বও পালন করছেন। এছাড়া শিগগির মুক্তি পাবে তার ওয়েব ফিল্ম ‘জার্নি টু ঢাকা’। প্রস্তুতি নিচ্ছেন বড় পর্দায় নাম লেখানোর।

নির্ঝর বলেন ‘আয়োজন করে নির্মাতা হইনি। একবার যখন মাথায় গল্প বলার পোকা ঢুকলো তখন টানা ছয় বছর সহকারি পরিচালক হিসেবে কাজ করেছি। এর পরের জার্নিটা একান্তই আমার। কতটা পেরেছি দর্শকই ভালো বলতে পারবেন।’

Advertisement
Share.

Leave A Reply