fbpx

নেপাল-ভুটানে জলবিদ্যুৎ উৎপাদনের মাধ্যমে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী: প্রধানমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে ঢাকা-দিল্লী উপকৃত হতে পারে আশাবাদ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এটি হবে সবুজ জ্বালানি এবং সস্তাও।

আজ বুধবার (৮ ডিসেম্বর) সকালে প্রধানমন্ত্রীর সাথে গণভবনে সফররত ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলার সৌজন্য সাক্ষাতকালে তিনি এ কথা বলেন।

নেপাল-ভুটানে জলবিদ্যুৎ উৎপাদনের মাধ্যমে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী: প্রধানমন্ত্রী

সৌজন্য সাক্ষাতের পর প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফিং –এর সময় জানান, নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে দুই দেশই উপকৃত হতে পারে বলে আশা প্রকাশ করেছেন শেখ হাসিনা।

এ সময় হর্ষ বর্ধন শ্রিংলা বলেন, বিজেবি ও বিএসএফের মধ্যে বৈঠকের মাধ্যমে বাংলাদেশ ও ভারত সীমান্তের ছোট বড় সকল সমস্যার সমাধান করতে পারে।

প্রধানমন্ত্রীও হর্ষ বর্ধনের সাথে সম্মত হয়েছেন বলে জানিয়েছেন প্রেস সচিব।

সৌজন্য সাক্ষাতে হর্ষ বর্ধন শ্রিংলা বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ভারতের পররাষ্ট্র সচিবের মাধ্যমে নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী, ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের নীতি বিষয়ক উপদেষ্টা অশোক মল্লিক এবং বাংলাদেশের প্রধানমন্ত্রীর মূখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

Advertisement
Share.

Leave A Reply