fbpx

পদ্মা সেতুর পিলারে ধাক্কার ঘটনায় মাস্টার আটক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রো রো ফেরি শাহ জালালের ইনচার্জ ইনল্যান্ড মাস্টার অফিসার আব্দুর রহমানকে আটক করেছে শিবচর থানার পুলিশ। গতকাল শুক্রবার সকালে পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা লাগার ঘটনায় আজ শনিবার ২৪ জুলাই বাংলাবাজার ঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

এর আগে, গতকাল সকাল নয়টার দিকে মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে শিমুলিয়া যাওয়ার পথে রো রো ফেরি শাহ জালালের পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে করে আতঙ্কিত হয়ে পড়ে ফেরিতে থাকা যাত্রীরা। এই ঘটনায় ২০ জন যাত্রী আহত হন।

এ ঘটনায় সেতু বিভাগের নির্বাহী প্রকৌশলী দেওয়ান মো. আবদুল কাদের শিবচর থানায় গতকাল একটি জিডি করেন।
ফেরিটির ফিটনেস ছিল কি না, চালকের যথাযথ যোগ্যতা, শারীরিক সুস্থতা বা কোনো অবহেলা ছিল কি না -এসব বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য জিডি করেন তিনি।

পিলারের সঙ্গে এর আগেও ফেরির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ বিষয়টি নিয়ে আগেও লিখিত ও মৌখিকভাবে সচেতনতার সাথে ফেরি চলাচল করার জন্য বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষকে জানানো হয়। কিন্তু তারপরও এমন ঘটনা ঘটে। গতকালের ঘটনায় বড় ধরনের প্রাণহানি হতে পারতো বলে মনে করেন সেতু বিভাগের নির্বাহী প্রকৌশলী।

তবে জিডি হওয়ার পর বিষয়টি নিয়ে তদন্তে নামে পুলিশ। এরপর আজ সকাল ১১টার দিকে রো রো ফেরি শাহ জালালের ইনচার্জ ইনল্যান্ড মাস্টার অফিসার আবদুর রহমানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানায় শিবচর থানা পুলিশ।

Advertisement
Share.

Leave A Reply