fbpx

পরীমনিকে আদালতে আনা হয়েছে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বৃহস্পতিবার(১৯ আগস্ট) সকাল নয়টার দিকে পরীমনিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

বনানী থানায় করা মাদক মামলায় পরীমনিকে তৃতীয় দফায় পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেছে সিআইডি। আজ সিএমএম আদালতে এ রিমান্ড আবেদনের ওপর শুনানির দিন ধার্য রয়েছে।

দ্বিতীয় দফায় দুদিনের রিমান্ড শেষে গত শুক্রবার(১৩ আগস্ট) পরীমনিকে আদালতে হাজির করেছিল সিআইডি। আদালত সেদিন পরীমনির জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত সোমবার আবার পরীমনির জামিন চেয়ে আদালতে আবেদন করা হয়। এ জামিন আবেদনের ওপর শুনানির দিন ধার্য ছিল গতকাল বুধবার(১৮ আগস্ট)। কিন্তু শুনানি শুরুর আগে রাষ্ট্রপক্ষ থেকে আদালতকে জানানো হয়, পরীমনিকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছে সিআইডি। পরে আদালত আজ এ আবেদনের ওপর শুনানির দিন ধার্য করেন।

পরীমনিকে প্রথম দফায় চার দিন ও দ্বিতীয় দফায় দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি।

বনানী থানায় মাদকের মামলায় রিমান্ড শেষে আদালত পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে গত ১৩ আগস্ট কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা হয়।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত গত ১০ আগস্ট তাদের প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং গত ৫ আগস্ট একই মামলায় পরীমনি ও আশরাফুল ইসলাম দীপুর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ।

Advertisement
Share.

Leave A Reply