fbpx

পরীমনির বাসায় র‍্যাবের অভিযান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‍্যাবের তরফ থেকে জানানো হয়েছে, ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে এ অভিযান চালানো হচ্ছে।

আজ বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির রাজধানীর বনানীর বাসায় এ অভিযানে যান র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা।র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটও সেখানে উপস্থিত রয়েছেন বলে জানা গেছে।

পরীমনির বাসায় র‍্যাবের অভিযান

পরীমনির বাসার সামনে গণমাধ্যমকর্মী ও সাধারণ মানুষের ভিড়। ছবি: বিবিএস বাংলা

র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যদের বাসার বাইরে দেখে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে লাইভ শুরু করেন পরীমনি। সেখানে অভিযোগ করে তিনি বলেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছেন।

লাইভে পরীমনি আরও বলেন, ‘পুলিশ হলে তো দরজা খুলেই দেব। কিন্তু তারা তো পরিচয় দিচ্ছে না। মেরে ফেললে সবার সামনে মেরে ফেলে হোক। আমি লাইভ কাটবো না। সবাই দেখুক। সবাইকে দেখিয়ে দেবো, এরা কী কী করে।’

এ বিষয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সংবাদমাধ্যমকে বলেন, ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।’

উল্লেখ্য, কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন পরীমনি। কয়েকজনকে সে ঘটনায় গ্রেফতারও করা হয়েছিল। তারা জামিনও পেয়ে গেছেন। এছাড়া, ওই ঘটনার মধ্যেই একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

https://www.facebook.com/pori.monii/videos/196283762469603

Advertisement
Share.

Leave A Reply