fbpx

পরীমনির মামলায় নাসির উদ্দিনসহ ৫ জন গ্রেফতার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পরীমনির করা ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে উত্তরার একটি বাড়ি থেকে। এদের মধ্যে দুজন নারীও রয়েছেন।

এ সময় এই বাসা থেকে দেশি মদ, বিয়ারসহ মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। যুগ্ম পুলিশ কমিশনার হারুন অর রশীদ বিষয়টি নিশ্চিত করেন। আসামিদের মিন্টু রোডের গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

এই বাড়িতে নিয়মিত ডিজে পার্টি ও মদের আসর বসত বলেও পুলিশ জানায়।

পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছিল এই অভিযোগে গতকাল তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে সরব হন। তারপরই দেশের সব সংবাদমাধ্যম ছুটে যায় পরীর বাসায়। সেখানে পরীর করা অভিযোগের ভিত্তিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পুলিশ।

সাভার থানায় ব্যবসায়ী নাসির উদ্দিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়। এ ঘটনার প্রধান আসামী নাসির উদ্দিনসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, রবিবার (১৩ জুন) পরীমনি তার ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে দেওয়া এক স্ট্যাটাসে অভিযোগ করেন, এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছিল। এ বিষয়ে তিনি চার দিন আগে বনানী থানায় গিয়ে অভিযোগ দিতে চাইলেও থানা পুলিশ তা নেয়নি। এজন্য তিনি বিষয়টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

Advertisement
Share.

Leave A Reply