fbpx

পরীমনি, সাহসী মেয়ের জন্মদিন আজ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পরীমনিকে যখন আটক করা হয়, ঠিক সেই মুহূর্তেই বোঝা যায় তিনি সত্যিকার অর্থেই সুপারস্টার। এমনকি তাকে যখন মুক্তি দেওয়া হয়, তখন হাজার হাজার ভক্তরা পরীকে এক নজর দেখার জন্য কাশিমপুর কারাগারের সামনে ভিড় করেন। ভক্তদেরও এই নায়িকা নিরাশ করেননি। সেলফিতে তাদের সাথে নিজেকে ক্যামেরায় বন্দী করেছেন। ভক্তদের উল্লাস, ভালোবাসায় আপ্লুত পরী বন্দীদশা কাটিয়েও পরীর মতই ডানা মেলে দিয়েছিলেন আকাশে। দেখে কে বলবে, এই মাত্র তিনি কারাগার থেকে মুক্ত হলেন।

কতটা সাহসী হলে প্রায় এক মাস জেলবন্দী থেকে মুক্তি পেয়েই হাতে সাংকেতিক চিহ্ন আঁকতে পারেন, ‘ডোন্ট লাভ মি বিচ।‘

ভয় কাকে তা যেন অজানা পরীর। ছোটবেলাতেই বাবা-মা হারিয়েছেন যিনি, তার আর হারানোর ভয় কী। এতটা পথ পাড়ি দেওয়া তার জন্য মোটেই সহজ ছিল না। তবে সব বাধাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে নিজের গতিতেই এগিয়ে যাচ্ছেন নায়িকা।

পরীমনি, সাহসী মেয়ের জন্মদিন আজ!

পশুপ্রেমী পরীমনি। ছবি: ফেসবুক

আটক হওয়ার পর অনেকেই বলেছিলেন ক্যারিয়ার শেষ হতে যাচ্ছে পরীর। কিন্তু সমীকরণ একেবারে উল্টে দিয়ে কারাগার থেকে ফিরেই তিনি একসাথে কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এতকিছুর পরও পরিচালক, প্রযোজকেরা পরীর উপর আস্থা হারাননি। এই আস্থা নিশ্চয়ই একদিনে তৈরি হয়নি। তিল তিল করে গড়ে তোলা ক্যারিয়ারের সূর্য এত সহজে অস্তমিত হতে পারে না। সেটারই প্রমাণ পরীর চুক্তিবদ্ধ হওয়া ছবিগুলো।

পরীমনি, সাহসী মেয়ের জন্মদিন আজ!

ছবি: ফেসবুক

আজকে(২৪ অক্টোবর) পরীর জন্মদিন। তার জন্মদিনে লাল-সাদায় মাতবে দেশের একটি পাঁচতারা হোটেল। শোনা যাচ্ছে, নায়িকা বিপদের বন্ধুদেরই শুধু ডেকেছেন নিজের জন্মদিনে। লাল-সাদায় বিশেষ কিছুর ইঙ্গিত দিচ্ছেন পরী। সাদার শান্তিতে আর লাল অক্টোবরের সাজে তিনি তার শুভাকাঙ্ক্ষীদের জানালেন আন্তরিক আহ্বান, ‘নিখাদ হৃদয় নিয়ে তুমি আমার কাছে এসো, এরপর আমার সঙ্গে উড়াল দিও অনন্ত আকাশে।’

https://www.facebook.com/eveningshow.bbs/videos/297644032176878

Advertisement
Share.

Leave A Reply