fbpx

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান থেকেও বাদ তিনি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিপদ যেন কাটছেই না তাঁর। বলা যায়, বিপদের মধ্যে ঘুরপাক খাচ্ছেন তিনি। ব্যক্তিজীবনের কেলেঙ্কারি পেশাগত জীবনেও মারাত্মক প্রভাব ফেলে। তারই মোক্ষম উদাহরণ জনি ডেপ।

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড এর সাথে বিবাহ বিচ্ছেদের জের ধরে আদালতের রায় গেছে জনির বিপক্ষে। এই রায় এর দিনেই ‘ফ্যান্টাস্টিক বিস্ট’ সিরিজের ৩য় কিস্তি থেকে জনি ডেপকে বাদ দেওয়া হয়েছে। কালো জাদুকর গিলার্ট গ্রিন্ডেলওয়াল্ড চরিত্রে তাঁকে আর দেখা যাবেনা। এই নিয়ে ভক্তদের মাঝে যখন চরম উত্তেজনা ঠিক তখনই জনি ভক্তদের জন্য আসল আরেকটা খারাপ খবর। জ্যাক স্প্যারো হিসেবেও দেখা যাবে না তাঁকে। অর্থাৎ পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিরিজ থেকেও বিদায় দেওয়া হয়েছে।

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান থেকেও বাদ তিনি

‘জ্যাক স্প্যারো’ চরিত্রে জনি ডেপ। ছবি: সংগৃহীত

ডক্টর স্ট্রেঞ্জ, ক্যাসিনো রয়ালখ্যাত ড্যানিশ অভিনেতা ম্যাডস মিকেলসেনের গায়ে উঠবে গিলার্ট গ্রিন্ডেলওয়াল্ডের ওভারকোট। ওয়ার্নার ব্রসের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অন্যদিকে দুর্ধর্ষ জলদস্যু হবেন মার্গট রোবি। ক্যাপ্টেন জ্যাক স্পারো বলে কেউ থাকবেন না সেখানে! সম্পূর্ণ নতুন চরিত্রে বোনা নতুন গল্প নিয়ে হাজির হবে এই ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি।

জনিভক্তরা ইতিমধ্যে ‘ফ্যান্টাস্টিক বিস্ট’ সিরিজের তৃতীয় ছবি ও ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ এর ষষ্ঠ ছবিকে বর্জনের ঘোষণা দিয়েছেন। সাবেক স্ত্রীর গায়ে হাত তুলেছেন জনি, ভক্তরা এ কথা মানতে নারাজ। তাঁরা সাফ জানিয়ে দিয়েছেন, মুক্তি পেলে ছবিগুলো দেখবেন না।

 

Advertisement
Share.

Leave A Reply