fbpx

প্রতিটি ওয়ার্ডেই থাকবে ব্যায়ামাগার: তাপস

Pinterest LinkedIn Tumblr +

প্রতিটি ওয়ার্ডেই ব্যায়ামাগারের ব্যাবস্থা করা হবে বলে ঘোষণা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।

সোমবার জাতীয় ক্রীড়া পরিষদের অডিটোরিয়ামে ‘বঙ্গবন্ধু মিস্টার ঢাকা উন্মুক্ত বডিবিল্ডিং চ্যাম্পিয়নশীপ -২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই ঘোষণা দেন ডিএসসিসি মেয়র।

শেখ তাপস বলেন, ‘আমাদের প্রত্যেকটি ওয়ার্ডে আমরা সামাজিক অনুষ্ঠান কেন্দ্র নির্মাণ করছি যেখানে ব্যয়ামাগারের জন্য আলাদা ব্যবস্থা থাকবে। আমাদের প্রায় ৩০টি ওয়ার্ডে ব্যায়ামাগার আছে। আমরা সেগুলোতে আধুনিক সরঞ্জাম সংযোজন করতে যাচ্ছি। আমরা ব্যায়ামাগারগুলোর পরিবেশও ভালো করার উদ্যোগ গ্রহণ করব। আমি তরুণ সমাজকে আহবান করবো – আপনারা আপনাদের ওয়ার্ডের সেই ব্যায়ামাগারগুলো ব্যবহার করবেন।‘

এ সময় তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে ডিএসসিসির ভূমিকা সম্পর্কে মেয়র বলেন, ‘আমরা এরইমাঝে আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করেছি এবং তা সফলভাবে সমাপ্ত হয়েছে। প্রথম পর্যায়ে আমরা ফুটবল ও ক্রিকেট দিয়ে সেটা আরম্ভ করেছি এবং আমরা ভবিষ্যতে আরও তিনটি খেলা এর সাথে সম্পৃক্ত করতে চাই।‘

বড় ফেডারেশন বা  বড় খেলার পাশাপাশি ব্যায়াম বা শরিরগঠন বিষয়ক অনুষ্ঠানের আয়োজন করার প্রয়োজন আছে বলেও জানালেন ডিএসসিসি মেয়র শেখ তাপস।

Share.

Leave A Reply