fbpx

‘প্রতিটি টেস্ট খেলুড়ে দলই ইংল্যান্ডকে ঈর্ষা করে’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০১৬ সালের পর আবারও বাংলাদেশে ইংল্যান্ড। বুধবার বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডে মাঠে গড়ানোর আগে সংবাদ সম্মেলনে এসেছিলেন টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ইংলিশরা নামেভারে অনেক এগিয়ে থাকলেও হাথুরুসিংহে মনে করেন, দেশের মাটিতে সাকিব আল হাসান-তামিম ইকবালরাই ফেভারিট।

“আমার মনে হয় আমরা পূর্ণশক্তির দল, তবে তারা ঠিক পূর্ণশক্তির দল নিয়ে আসেনি। আমরা আমাদের স্কিল ও শক্তিমত্তার ওপর ভরসা রাখছি”-বলছিলেন হাথুরুসিংহে

খুব স্বাভাবিকভাবেই নিউজিল্যান্ডের সাথে টেস্ট সিরিজ খেলায় জো রুট-হ্যারি ব্রুকের মতো পরিক্ষিত পারফর্মাররা এই সিরিজ খেলতে আসতে পারেননি। তবে জস বাটলারের নেতৃত্বাধীন দলে আছেন মঈন আলী, স্যাম কারান, জোফরা আর্চারের মতো খেলোয়াড়রা। তাই হাথুরুসিংহে মনে করেন, ইংল্যান্ডও কম শক্তিশালী না। এ প্রসঙ্গে তিনি বলেন, “তাদের শক্তিমত্তা দুর্দান্ত। গত দশ বছরে তারা দারুণ দল তৈরি করেছে। প্রতিটি টেস্ট খেলুড়ে দেশই ইংল্যান্ডকে ঈর্ষা করে। আশা করি আমিও এমন কিছু করে যেতে পারব এবারের মেয়াদ শেষে।”

তবে ঘরের মাঠে নিজেদের সর্বোচ্চ প্রস্তুতিই নিয়েছে বাংলাদেশ। লঙ্কান এই কোচের আশা তার বাংলাদেশ ভালো ক্রিকেটটাই খেলবে।

“আমরা এ সিরিজের জন্য খুব ভালোভাবেই প্রস্তুতি নিয়েছি। আমরা চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। আমরা নিজেদের আত্মবিশ্বাসের ওপরই ভরসা রাখছি। ড্রেসিংরুমে এ ব্যাপারে কথা হয়েছে, নিজেদের সেরাটা দেব। এরপর দেখা যাক, কী হয়।”

Advertisement
Share.

Leave A Reply