fbpx

প্রত্যাশিত জয়ে বিশ্বকাপ মিশন শুরু শ্রীলঙ্কার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়ার বিপক্ষে সাত উইকেটের জয় তুলে নিয়েছে শ্রীলঙ্কা। লঙ্কান বোলারদের সামনে পুরো ইনিংস জুড়েই বেশ অসহায় মনে হয়েছে নামিবিয়ার ব্যাটসম্যানদের। খেলতে পারেনি পুরো বিশটা ওভারই, স্কোরবোর্ডে তুলতে পেরেছে মাত্র ৯৬ রান। ৯৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে আভিশকা ফার্নান্দো এবং ভানুকা রাজাপাকসের জুটিতে জয়ের বন্দরে পৌঁছে গিয়েছে লঙ্কানরা।

প্রত্যাশিত জয়ে বিশ্বকাপ মিশন শুরু শ্রীলঙ্কার

মহেশ তীকশানা হয়েছেন ম্যাচসেরা।

নামিবিয়ার হয়ে অভিষেক ম্যাচটি স্মরণীয় করে রাখা হলো না দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান ডেভিড ওয়াইজের। টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ব্যাটসম্যানদের ব্যর্থতায় মাত্র ৯৬ রানেই গুটিয়ে যায় নামিবিয়া। সর্বোচ্চ ২৯ রান এসেছে ক্রেইগ উইলিয়ামসের ব্যাট থেকে। দুই অঙ্কের রান ছুঁতে পারেননি আটজন ব্যাটসম্যানই। ওয়াইজের ব্যাট থেকে এসেছে ৬ রান। লঙ্কান স্পিনার মহেশ তীকশানা নিয়েছেন ৩টি উইকেট, লাহিরু কুমারার সংগ্রহ ৯ রানে ২টি।

প্রত্যাশিত জয়ে বিশ্বকাপ মিশন শুরু শ্রীলঙ্কার

ছক্কা দিয়ে ম্যাচ শেষ করেছেন রাজাপাকসে।

৯৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা। পরপর দুই ওভারেই হারিয়েছে কুশল পেরেরা এবং পাথুম নিসানকার উইকেট। দিনেশ চান্ডিমালও ফিরেছেন ৫ রান করেই। শুরুর বিপর্যয় লঙ্কানরা কাটিয়ে ওঠে আভিশকা ফার্নান্দো এবং ভানুকা রাজাপাকসের জুটিতে। দু’জনে মিলে স্কোরবোর্ডে যোগ করেছেন ৭৪ রান। রাজাপাকসের ব্যাট থেকে এসেছে সর্বোচ্চ ৪২* রান, ফার্নান্দোর সংগ্রহ ৩০*। ছক্কা দিয়ে ইনিংস শেষ করেছেন রাজাপাকসে।

Advertisement
Share.

Leave A Reply