fbpx
BBS_AD_BBSBAN
৪ঠা ডিসেম্বর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

প্রথম সেশনে আশাহত বাংলাদেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চট্টগ্রাম টেস্টের রোমাঞ্চ কি তাহলে পরের দুই সেশনে? মধ্যাহ্ন বিরতি পর্যন্ত অবস্থাতো তাই বলছে। বাংলাদেশের বোলার প্রথম সেশনে কোন উইকেট তুলতে না পারায় এখন তাকিয়ে থাকতে হচ্ছে পরের দুই সেশনের দিকে। দুই অভিষিক্ত বনার এবং মেয়ার্সের জমাট জুটিতে ফাটল ধরাতে ব্যর্থ হয়েছেন মিরাজ-তাইজুলরা।

এমন পরিস্থিতির মধ্যেও রিভিউ নিতে ভুল করেছে বাংলাদেশ। তা না হলে পরিস্থিতি অন্যরকম হতে পারতো। জুটি ভাঙার তিনটি পরিস্কার সুযোগ এসেছিল বাংলাদেশের সামনে। মেয়ার্সের ৪৭ রানে তাইজুল ইসলামের বলে জোরালো আবেদনে সাড়া দেননি আম্পায়ার। বাংলাদেশ নেয়নি রিভিউ। ঠিক এমন আরো একটি সুযোগ পেয়েছিল স্বাগতিকরা। একই ভুল আবারও। সেই সাথে মেয়ার্সের ক্যাচ হাতছাড়া! সবমিলে পুরো সেশন হতাশায় কেটেছে বাংলাদেশের।

সেই সুযোগটা ভালোই কাজে লাগিয়েছে মেয়ার্স-বনার জুটি। মধ্যাহ্ন বিরতির পর এখন পর্যন্ত ১৫২ রানের পার্টনারশিপ গড়ে তোলেন তারা। বনারের দেখেশুনে খেললেও মেয়াস একটু মারমুখী। তার মধ্যে জিতার আকাংখা। তাইতো মেয়ার্সের হাতে এখন সেঞ্চুরি। ১০৭ রান নিয়ে মেয়ার্স এবং ৬১ রান নিয়ে বনার অপরাজিত রয়েছেন। আর প্রথম সেশনে উইন্ডিজ কোন উইকেট না হারিয়ে ৮৭ রান যোগ করেছে। প্রতিবেদনটি লেখা পর্যন্ত তাদের সংগ্রহ তিন উইকেটে ২৩৫ রান।

Advertisement
Share.

Leave A Reply