fbpx

প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নাম ব্যবহারে সতর্কতার নির্দেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্যের নাম ব্যবহার করে যেকোনো সরকারি কাজ বা কোনো সুবিধা পাওয়ার চেষ্টা করা হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সম্প্রতি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই সতর্কতা জারি করা হয়েছে এবং তা মন্ত্রিপরিষদ বিভাগ, বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ ও দপ্তরে পাঠানো হয়েছে।

এতে বলা হয়েছে, সাম্প্রতিককালে লক্ষ্য করা যাচ্ছে যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা এবং তাদের সন্তানদের নাম ব্যবহার করে অবৈধভাবে সরকারি কাজ বা অন্যরূপ সুবিধা পাওয়ার চেষ্টা করা হচ্ছে। প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের নাম অবৈধভাবে ব্যবহার করে অনেকে অবৈধ অর্থ লেনদেনের সঙ্গে যুক্ত হচ্ছেন।

সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য কোনো প্রকার ব্যবসা বা অন্যরূপ কোনো তদবিরের সঙ্গে সম্পৃক্ত নয়। প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্যের নাম ব্যবহার করে এ ধরণের প্রতারণার চেষ্টা করা হলে তাদের বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।

এ ধরণের কোনো অনুরোধ বা তদবির বা অবৈধ সুবিধাভোগের প্রচেষ্টা দৃষ্টিগোচর হলে প্রতারকের সম্পর্কে তথ্য প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।

আপনার তথ্য দিয়ে সহায়তা করুন নিচের এই নাম্বারে;

প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ মোহাম্মদ সালাহ উদ্দিন (টেলিফোন নং-৫৫০২৯৪৪০, মোবাইল-০১৮৩৩৩৩৩৩৩৭), প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ মনিরা বেগম (টেলিফোন-৫৫০২৯৪১৭, মোবাইল-০১৭১১৮৮১৯০) এবং প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ ইসমাত মাহমুদা (টেলিফোন-৫৫০২৯৪৪২ ও মোবাইল-০১৯১৫৪২৫৭৪৩) নম্বরে জানানোর অনুরোধ করা হচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply