fbpx

প্রবাসীদের গল্প নিয়ে সাব্বির নাসিরের নতুন গান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘বিনোদিনী রাই’খ্যাত শিল্পী সাব্বির নাসিরের নতুন গান ২ মার্চ সন্ধ্যায় প্রকাশ হলো। এবারের গানের শিরোনাম ‘নাইয়া’। গানের কথা ও সুর করেছেন মেহেদী হাসান তামজীদ, মিক্স-মাস্টারিং করেছেন সালমান জাইম। ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক ও তার প্রোডাকশন হাউজ প্রেক্ষাগৃহ।

মেহেদী হাসান তামজীদ বলেন, এই গানটি মূলত প্রবাসীদের নিয়ে লেখা। করোনার সময়টাতে দেখেছি অনেক কষ্ট করে টাকা আয় করলেও অনেকে টাকা পয়সা দেশে পাঠিয়ে সুখের মুখ দেখতে পায় না। অনেক সময় বাবা-মাকেও শেষ সময়ে দেখতে দেশে আসতে পারে না। গানটি লেখার পর মনে হয়েছে সাব্বির ভাইকে দিয়ে করালে ভালো হবে। এরপর একসাথে কাজ করা। আশা করি, গানটি সবার ভালােলাগবে।

গানের ভিডিও নির্মাণ নিয়ে নির্মাতা শাহরিয়ার পলক বলেন, গানের বিষয়বস্তু শোনার পর আমার কাছে মনে হয়েছে একটা চর লাগবে। যেখানে আছে ভাঙ্গা-গড়ার খেলা। আমার দাদার বাড়ি শরিয়তপুর হবার কারণে চরের মানুষদের কষ্টটা কাছ থেকে দেখেছি আমি। এই মিউজিক ভিডিওর বিষয়বস্তু আমাকে বেশ আকৃষ্ট করেছে। ভিডিওতে একটা নৌকা প্রতিকী অর্থে দেখানো হয়েছে। যেখানে একটি বাচ্চা ভাসছে। মা মারা গেলেও আমরা সারাটি জীবন নৌকার মত ভাসতে থাকি। ভালো একটি গান হয়েছে। ভিডিওটি তৈরি করতে গিয়ে নানান চ্যালেন্জ ছিল তাই সবকিছু মিলে এখন দর্শকের রায়ের অপেক্ষা। ভালোভাবে কাজটি উপহার দেবার চেষ্টা করেছি আমরা ।

গানটি নিয়ে গায়ক সাব্বির নাসির বলেন, নাইয়া অসাধারণ একটি সৃষ্টি । তামজিদের ফিচারিং ও সালমানের মিক্সিং। আমার এ যাবতকাল গাওয়া সব গানের মাঝ থেকে নিশ্চিতভাবে ভিন্ন মাত্রার গায়কী দিতে পেরেছি বলে মনে হয়েছে। বাকিটা শ্রোতাদের ওপর। অনেকেই বলেছেন কান্না পেয়েছে বুকের গভীর থেকে গানটি শুনে। অশ্রু আত্মার স্নানের জল। আসুক অশ্রু বানের মত – এ কামনা রইল।

Advertisement
Share.

Leave A Reply