fbpx

প্রিয়াংকা স্পেশাল, বললেন নিক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রবি ঠাকুরের আকুতি ছিল, ‘ভালোবাসিবার দে মোরে অবসর…।’ অবসর মিলুক বা কাজে ব্যস্ত – যে দশায় থাকুন, প্রিয়াংকা-নিক জুটির ভালোবাসার ডানা মিলছে অবিরাম।

সুখী দাম্পত্যের চমৎকার উদাহরণ হতে পারে প্রিয়াংকা এবং নিক জোনাস দম্পতি। নিক কিংবা প্রিয়াংকা কারোরই এটা প্রথম প্রেম ছিলো না। দুজনেই আগে বেশ কয়েকবার প্রেমে পড়েছেন। কিন্তু নিক জোনাস বিভিন্ন সাক্ষাৎকারে অনেকবার বলেছেন প্রিয়াংকা অন্যদের থেকে স্পেশাল তাঁর কাছে।

তাঁরা দুজনেই সবসময় ‘বন্ধুত্ব’ কথাটিকে গুরুত্ব দিয়ে থাকেন। নিক মনে করেন, প্রিয়াংকা এবং তাঁর গভীর বন্ধুত্বই তাঁদের সম্পর্ককে আরও মজবুত করেছে।

প্রিয়াংকা স্পেশাল, বললেন নিক

প্রিয়াংকা চোপড়া। ছবি: সংগৃহীত

নিক বলেন, সম্পর্কে জড়ানোর আগে থেকেই একে অপরকে খুব ভাল ভাবে জানতাম আমরা। এই জানাশোনা থেকেই বন্ধুত্ব এবং সেই বন্ধুত্বকেই ভালবাসার সম্পর্কে রূপ দিয়েছিলাম আমরা। প্রিয়াংকাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ধন্য।

প্রিয়াংকা স্পেশাল, বললেন নিক

নিক জোনাস। ছবি : সংগৃহীত

নিকের নতুন অ্যালবাম ‘স্পেসম্যান’ এর প্রচারে এ কথা বলেন নিক। এই অ্যালবামের গানগুলোকে প্রিয়াংকার জন্য ‘প্রেমের চিঠি’ বলেছেন নিক জোনাস। নিক জানান, যখনই তিনি শব্দের মাধ্যমে মনের ভাব প্রকাশ করতে পারেন না, স্টুডিওতে গিয়ে সুর করেন এবং সেগুলো দারুণ প্রশংসা করেন প্রিয়াংকা।

Advertisement
Share.

Leave A Reply