fbpx

প্রীতির ফটোগ্রাফার এবার ক্যাটরিনা

Pinterest LinkedIn Tumblr +

ক্যাটরিনা এবার ফটোগ্রাফার। হ্যাঁ, ঠিকই শুনেছেন। জিমে প্রীতি জিন্তার ছবি তুলে ক্যাটরিনা ফটোগ্রাফার বনে গেলেন। অন্তত প্রীতি জিন্তার ভাষ্য এটিই। প্রীতির জন্য শখের ফটোগ্রাফার হয়েছিলেন ক্যাটরিনা। জিমে দেখা হয়ে গিয়েছিল দুই অভিনেত্রীর। তখনই সেই মুহূর্তকে লেন্সবন্দি করেন ক্যাটরিনা।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করেছেন প্রীতি। দেখা যাচ্ছে, মাটিতে শুয়ে রয়েছেন তিনি। পরনে কালো রঙের জ্যাকেট এবং ট্র্যাক প্যান্টস। প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালা শরীরচর্চা করতে সাহায্য করছেন অভিনেত্রীকে। সেই সময় ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন প্রীতি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন ক্যাটরিনা কাইফের সঙ্গে জিমে দেখা হয়ে যায় এবং সে ফটোগ্রাফার হয়ে ওঠে’।

ক্যাটরিনার তোলা ছবিটি প্রীতি জিনতা নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। ছবি: ইনস্টাগ্রাম

ছবিটি প্রীতি পোস্ট করতেই মন্তব্য করেন ক্যাটরিনা। ছবিটি দেখে প্রীতি এবং ক্যাটরিনার অনুরাগীরাও আপ্লুত। কেউ কেউ আবার ক্যাটরিনার ছবি তোলার দক্ষতারও প্রশংসা করেছেন।

বড় পর্দা থেকে বেশ কিছুটা সময় প্রীতি জিনতা দূরে থাকলেও শরীরচর্চায় ভাটা পড়েনি একটুও। সামনেই আইপিএল। দল কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে নিজেকেও কি প্রস্তুত রাখছেন অভিনেত্রী? অন্যদিকে, ক্যাটরিনাকে ফের দেখা যাবে আগামী ৩০ এপ্রিল মুক্তি পেতে যাওয়া ‘সূর্যবংশী’ সিনেমাতে।

Share.

Leave A Reply