fbpx

প্রেম করছেন ক্যাটরিনা

Pinterest LinkedIn Tumblr +

অনেকদিন ধরেই বলিউডে গুঞ্জন, প্রেম করছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। তবে সেই গুঞ্জন এবার হয়তো শেষ হতে চলেছে। আরেক বলিউড অভিনেতা হর্ষবর্ধন কাপুর জানালেন, দুজনে ডেট করছেন তারা।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের লাভ স্টোরি এখন বলিউডের টপ নিউজ। বিভিন্ন সময় একসঙ্গে দেখা দেখা গিয়েছে এই যুগলকে। তবে সেটা নিয়ে মুখ খোলেনলি কেউই।

বেশ কিছু দিন আগে এক সাক্ষাৎকারে ভিকিকে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, এই বিষয়ে কোনও মন্তব্য করতে চান না।

প্রেম করছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

বলিউডে করণ জোহরের ডাকা পার্টির খুব নামডাক। সাধারণত করণের পছন্দের মানুষ এই পার্টিতে ডাক পেয়ে থাকেন। বিভিন্ন সময় সেই পার্টি থেকে একসঙ্গে বেরোতে দেখা গিয়েছে ভিকি এবং ক্যাটরিনাকে। এমনকি ভিকির বিভিন্ন পোস্টে ক্যাটরিনা ভক্তরা ‘জিজু’ বলেও মন্তব্য করেন।

এসব আলোচলা যখন তুঙ্গে, তখনই একটি সাক্ষাতকারে হর্ষবর্ধন জানান, ভিকি আর ক্যাটরিনা ডেট করছেন।  হর্ষবর্ধন আরও বলেন ‘এটা বলার জন্য আমি কি অসুবিধায় পড়ব?’

উল্লেখ্য, সালমানের খানের সাথে ক্যাটরিনার সম্পর্ক বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। ক্যাটরিনাকে শীঘ্রই দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ ছবিতে। এছাড়া তাকে দেখা যাবে ঈশান খাট্টর ও সিদ্ধার্থ চর্তুবেদীর সাথে  ‘ফোন ভুতে’। ভিকি ব্যস্ত ‘অশ্বথামা’, ‘শ্যাম বাহাদুর’সহ বেশকিছু সিনেমার কাজ নিয়ে।

Share.

Leave A Reply