fbpx

ফেন্সিডিলের পিকআপের ধাক্কায় র‌্যাব সদস্যসহ নিহত ৩

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাগুরা-ঝিনাইদহ সড়কের রাউতাড়া এলাকায় দুর্ঘটনায় র‌্যাব সদস্যসহ তিনজন নিহত হয়েছে। আজ শুক্রবার (৯ ডিসেম্বর) ভোরে ঝিনাইদহ র‌্যাব-৬ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন র‌্যাব সদস্য ফারুক হোসেন, কর্পোরাল আনিসুজ্জামান ও পিকআপ চালক মহিদুল ইসলাম। এ ঘটনায় আরেক র‌্যাব সদস্য আহত হয়েছে।

মাগুরা রামনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, ঝিনাইদহ র‌্যাব-৬ অফিসের সামনের চেকপোষ্টে একটি পিকআপকে থামানো জন্য সিগন্যাল দেয়া হয়। র‌্যাবের সিগন্যাল অমান্য করে বেরিয়ে গেলে র‌্যাব পিকআপটির পিছু নেয়। মাগুরার সদর উপজেলার রাউতাড়া এলাকায় পিকআপ ভ্যানটিকে র‌্যাবের গাড়ি অতিক্রম করে সামনে বেরিকেট তৈরি করে। এ সময় পিকআপ ভ্যানটি র‌্যাবের গাড়িকে সজোরে ধাক্কা দিলে গাড়ি দুইটি রাস্তার দুই পাশে পড়ে যায়।

তিনি আরো জানান, স্থানীয়রা বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে ফারুক হোসেন মারা যান। চিকিৎসাধীন অবস্থায় আনিসুজ্জামান ও পিকআপ চালক মহিদুল ইসলামও মারা যান। মৃতদেহ তিনটি মাগুরা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত পিকআপ থেকে বিপুল পরিমান ফেন্সিডিল পাওয়া গেছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাসুম জানান, গুরুতর আহত র‌্যাব সদস্য নাজমুল হোসেনকে হেলিকপ্টার যোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply