fbpx

ফেরদৌস এবং পূর্ণিমা আবারও একসাথে

Pinterest LinkedIn Tumblr +

জুটি বেধে অনেক সিনেমায় কাজ করেছেন তারা। এমনকি মেরিল–প্রথম আলো উপস্থাপনাসহ একসঙ্গে অনেক অনুষ্ঠান উপস্থাপনা করতেও দেখা গেছে ফেরদৌস এবং পূর্ণিমাকে। দুই বছর বিরতির পরে আবার ‘আনন্দমেলা’ উপস্থাপনা করতে যাচ্ছেন তারা।

জানা যায়, উপস্থাপনা অংশের শুটিং করা হবে বাংলাদেশ টেলিভিশনের রামপুরা স্টুডিওতে।

এ বিষয়ে ফেরদৌস বলেন, ‘আনন্দমেলা’ ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনা করার আগে এই অনুষ্ঠানে একটি গানের সঙ্গে জুটি বেঁধে নেচেছিলেন তিনি ও পূর্ণিমা।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ টেলিভিশনের একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানের নাম ‘আনন্দমেলা’। একটা সময়  আমরা নিজেরাই এই অনুষ্ঠান দেখার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করতাম। ছোটবেলা থেকে বিটিভি দেখেই আমরা বড় হয়েছি। ঈদের ‘আনন্দমেলা’ মানেই আমাদের কাছে ছিল বিশেষ কিছু। প্রস্তুতি নিয়ে পরিবারের সবার সঙ্গে দেখতে বসতাম। সেই অনুষ্ঠানে এখন নিজেই উপস্থাপনা করছি। এই ভালো লাগার কথা বলে বোঝানো যাবে না। সত্যিকার অর্থেই এটা অনেক বড় দায়িত্ব ও সম্মানের।’

সাধারণত বিটিভির স্টুডিওতে ধারণকৃত এই অনুষ্ঠানে সবসময়ই দর্শকের উপস্থিতি রাখা হয়। তবে গতবারের মত এবারও করোনা অতিমারীর জন্য দর্শকের উপস্থিতি রাখা হয়নি।

‘আনন্দমেলা’ অনুষ্ঠান উপস্থাপনা নিয়ে পূর্ণিমা বলেন, ‘ছোটবেলায় বিটিভিতে ‘এসো গান শিখি’, ‘আলোর দিশারি’ অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। এখন বড় হয়ে উপস্থাপক হিসেবে আবার বাংলাদেশ টেলিভিশনে এসেছি। সেটাও আবার ‘আনন্দমেলা’র মতো অনুষ্ঠানে। সত্যি, ভীষণ ভালো লাগার অনুভূতি।’

এবারে ‘আনন্দমেলা’ অনুষ্ঠানটি সাজানো হয়েছে একেবারেরি ভিন্ন আঙ্গিকে। বিশেষ চমক হিসেবে থাকবে মমতাজের গান। এছাড়াও, নৃত্য পরিবেশনায় দেখা যাবে তারিন, অপু বিশ্বাস, মাহিয়া মাহিসহ আরও অনেককে।

Share.

Leave A Reply