fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

বইমেলা সরাসরি,পাওয়ার্ড বাই বিবিএস ক্যাবলস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আফসানা মিমি, শহিদুল আলম সাচ্চু, ইমদাদুল হক মিলনের উপস্থাপনায় ২০২৩ সালের বইমেলা নতুন আঙ্গিকে প্রতিদিন সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।

অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করছে ঐক্যডটকমডটবিডি। পাওয়ার্ড বাই বিবিএস ক্যাবলস্। বইমেলার বিস্তারিত জানাতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় চ্যানেল আই ভবনে ৩০ জানুয়ারি।

সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে মেলার বিস্তারিত তুলে ধরেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। অনলাইনে অংশ নেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি নুরুল হুদা। মেলার সাথে সম্পৃক্ততার কথা তুলে ধরেন ঐক্যডটকমডটবিডি’র পক্ষে আমীরুল ইসলাম এবং বিবিএস ক্যাবলস এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার, আনন্দ আলোর পক্ষে সম্পাদক রেজানুর রহমান এবং সহযোগী সম্পাদক রাজু আলীম।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুস্তুক প্রকাশনা সমিতির সহসভাপতি ও অন্যপ্রকাশের প্রধান নির্বাহী সম্পাদক মাজহারুল ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয় আনন্দ আলো বইমেলায় প্রকাশিত বইয়ের উপর বিবেচনা করে প্রতিবারের মতো কয়েকটি সাহিত্য পুরস্কার প্রদান করবে এবং মেলার বিস্তারিত নিয়ে প্রতিদিন একটি করে বুলেটিন প্রকাশ করবে। যা মেলায় আগত দর্শনার্থীদের বিনামূল্যে বিতরণ করা হবে। মেলা আরো উপস্থাপনা করবেন হাসান সাফি।

এছাড়া চ্যানেল আইয়ের পর্দায় পুরো ফেব্রুয়ারি মাসজুড়ে থাকছে বইমেলা নিয়ে নানান চমকপদ অনুষ্ঠানমালা, মুক্তিযুদ্ধের নাটক, টেলিফিল্ম, সিনেমা ইত্যাদি।

Advertisement
Share.

Leave A Reply